Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

গসভিপিটিকে বিদায় সংবর্ধনা ও সার্টিফিকেট প্রদান

গবি প্রতিনিধি

গবি প্রতিনিধি

অক্টোবর ২০, ২০২২, ০৮:২১ পিএম


গসভিপিটিকে বিদায় সংবর্ধনা ও সার্টিফিকেট প্রদান

সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক ফিজিওথেরাপি কলেজ (গসভিপিটিক) এ ৩৫ তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ৩১-৩২ তম ব্যাচের ইন্টার্নশিপ শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান আয়োজিত হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল থেকে ফিজিওথেরাপি কলেজের একাডেমিক ভবনের ৩য় তলায় এ আয়োজন সম্পন্ন হয়।

গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক ফিজিওথেরাপি কলেজের উপাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ডা. নাসিমা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবুল হাসান।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. আবুল হাসান বলেন, ‍‍`ঔষধ বিহীন চিকিৎসার ক্ষেত্রে শারীরিক জটিলতায় ফিজিওথেরাপি চিকিৎসা খুবই গুরুত্বপূর্ণ। ১৯৯৮ সাল থেকে গণ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার শুরু থেকেই ফিজিওথেরাপি বিভাগ বিশ্ববিদ্যালয়ের খুবই জৌলুশ অধ্যায় পার করেছে।‍‍` ফিজিওথেরাপি বিভাগের অনুমোদন জটিলতার সকল সমস্যা সমাধানের ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা চলছে বলেও আশ্বাস দেন তিনি।

গসভিপিটিকের ৩৫ তম ব্যাচের বিদায়ী শিক্ষার্থী সায়মা জেরিন বলেন, ‍‍`ঠিক ৪ বছর আগে এক উজ্জ্বল দিনে আমাদের যাত্রা শুরু হয়েছিল। শিক্ষকদের পরম যত্ন আর স্নেহে আজ শিক্ষা জীবন পার করে এগিয়ে যাচ্ছি আমরাও মানবসেবার ব্রতী হয়ে।‍‍`

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপি বিভাগের প্রতিষ্ঠিতা ও বিভাগীয় প্রধান ডা. ফিরোজ কবির, বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশনের সভাপতি ডা. সঞ্জিৎ কুমার চক্রবর্তী, পিপল‍‍`স ইউনিভার্সিটি বাংলাদেশের সাবেক বিভাগীয় প্রধান ডা. আলতাফ হোসেন সরকার পি.টি, গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম, সাফ বিজয়ী অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের প্রধান ফিজিও ডা. লাইজু ইয়াসমিন লিপা, অনূর্ধ্ব-১৯ পুরুষ ক্রিকেট দলের প্রধান ফিজিও ডা. মুজাদ্দেদ আলফা সানী, ফিজিওথেরাপি বিভাগের এলামনাই এসোসিয়েশনের সভাপতি ডা. আমিনুল ইসলামসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

এসএম

আলোচনা পর্বের পরে দুপুর থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং শেষে অতিথিদেরকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে বরণ করে নেওয়া হয়।

এসএম

Link copied!