Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

জাবির নবনির্মিত দুটি হলের চাবি হস্তান্তর

জাবি প্রতিনিধি

জাবি প্রতিনিধি

জানুয়ারি ২৩, ২০২৩, ০৮:৫৬ পিএম


জাবির নবনির্মিত দুটি হলের চাবি হস্তান্তর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নতুন দুইটি হলের চাবি হস্তান্তর করা হয়েছে। অধিকতর উন্নয়ন প্রকল্পের আওতায় নির্মিত ছয়টি হলের মধ্যে মেয়েদের জন্য ১৮ নম্বর হল ও ছেলেদের জন্য ২১ নম্বর হল দুইটির কাজ শেষ হলে আজ নতুন প্রশাসনিক ভবনে অনুষ্ঠিত এক সভা শেষে জাবি উপাচার্য অধ্যাপক মো. নূরুল আলমের হাতে চাবি তুলে দেন প্রকল্প অফিস।

পরে উপাচার্য দুইটি হল প্রদর্শন করে ১৮ নাম্বার হলের প্রভোস্ট লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক মুহাম্মদ ছায়েদুর রহমান ও ২১ নাম্বার হলের প্রভোস্ট পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের সহযোগী অধ্যাপক মো. তাজউদ্দিন সিকদারের হাতে চাবি তুলে দেন।

এসময় উপাচার্য বলেন, নতুন ব্যাচের শিক্ষার্থীদের যেন গণরুমে থাকতে না হয় সেজন্য আমরা নতুন দুটি হলের কাজ শেষ করেছি। পর্যায়ক্রমে বাকি ৪টি হলের কাজ শেষ হলে বিদ্যমান সিট সংকট দূর হবে এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় তার আবাসিক চরিত্র ফিরে পাবে।

শিক্ষার্থীরা কবে নাগাদ হলে প্রবেশ করতে পারবে এমন প্রশ্নের জবাবে উপাচার্য বলেন, আগামী কয়েকদিনের মধ্যে এ বিষয়ে জানানো হবে। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, রেজিস্ট্রার রহিমা কানিজ, অধ্যাপক আলমগীর কবীর, সহযোগী অধ্যাপক হোসনে আরা, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান সহ আরও অনেকে।

আরএস

Link copied!