Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যৌথভাবে চ্যাম্পিয়ন সালাম বরকত ও বঙ্গবন্ধু হল

জাবি প্রতিনিধি

জাবি প্রতিনিধি

জানুয়ারি ৩০, ২০২৩, ০৫:১০ পিএম


জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যৌথভাবে চ্যাম্পিয়ন সালাম বরকত ও বঙ্গবন্ধু হল

জাবিতে ৪৬তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে শহীদ সালাম বরকত হল ও বঙ্গবন্ধু হল।

সোমবার (৩০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় সর্বোচ্চ ৪৭ পয়েন্ট পেয়ে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে এই দুটি হল। শহীদ সালাম বরকত হলের মো. রাসেল মাহমুদ ২০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সিফাত ফারহান সানি ১৮ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে। এবারের প্রতিযোগিতায় দ্রুততম মানব ও মানবী হয়েছেন সিফাত আরাফাত সানি ও ফাতেমা তুজ জহুরা।

শহীদ সালাম বরকত হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সুকল্যাণ কুমার কুন্ডু বলেন, আমি প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব নেয়ার পরে এবার ই প্রথম ৪৬ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করি। এজন্য হলের সকল ছাত্রদের পক্ষ থেকে বিজয়ীদেরকে আন্তরিক অভিনন্দন জানাই। খেলাধুলার সুস্থভাবে সবাই যেন পড়াশোনা করতে পারে সেই প্রত্যাশা ব্যাক্ত করছি। এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের এ উদ্যোগ কে সাধুবাদ জানাই। এবং ভবিষ্যতেও শহীদ সালাম বরকত হল এই চ্যাম্পিয়ন হওয়ার ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশা করি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. নূরুল আলম ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার। প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ হেল কাফির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, চুক্তিভিত্তিক রেজিস্ট্রার, হল প্রভোস্ট, প্রক্টর, বিভাগীয় সভাপতি, শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক প্রমুখ।

উপাচার্য  অধ্যাপক ড. মো: নূরুল আলম, উপ-উপাচার্য, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার এবং অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

কেএস 

Link copied!