Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

স্বামীর সঙ্গে মনোমালিন্য: ববি শিক্ষার্থীর আত্মহত্যা

ববি প্রতিনিধি

ববি প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ০৯:৪২ পিএম


স্বামীর সঙ্গে মনোমালিন্য: ববি শিক্ষার্থীর আত্মহত্যা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী দেবশ্রী রায় আত্মহত্যা করেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতকোত্তরের শিক্ষার্থী ছিলেন।

রোববার আনুমানিক বিকাল ৫ টায় বরগুনায় তার স্বামীর কর্মস্থলে আত্মহত্যা করেন বলে  তার সহপাঠীরা নিশ্চিত করেছেন। দেবশ্রীর গ্রামের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়।

আত্মহত্যার কারণ জানতে চাইলে তার সহপাঠীরা সোমবার (১৮ মার্চ) বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক কলহ ও সাংসারিক অশান্তির কারণে সে আত্মহত্যা করেছে বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন।

নামপ্রকাশ না করার শর্তে এক সহপাঠী জানান, স্বামীর সঙ্গে হাতের বালা কিনে দেওয়া নিয়ে মনোমালিন্যের সৃষ্টি হয় তার। এজন্য আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জানতে পেরেছি।

বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক শাহাদাত হুসাইন দেবশ্রীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, তার বাবার সাথে কথা হয়েছে। ময়নাতদন্তের পর তার লাশ গ্রামের বাড়ি সাতক্ষীরায় নিয়ে যাওয়া হয়েছে। আত্মহত্যার কারণ সম্পর্কে তার ক্লাস প্রতিনিধি আমাকে জানিয়েছে পারিবারিক কলহের কারণেই সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি এ কে মিজানুর রহমান বলেন,পারিবারিক কলহের জেরে ববির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে৷ প্রাথমিকভাবে স্বামীর সঙ্গে মনোমালিন্য ছিল বলে জেনেছি৷ এটা নিয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে৷ লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট পাঠানোও হয়েছে৷

ইএইচ

Link copied!