Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ক্লারিয়ন কল ম্যাথ অলিম্পিয়াড-২৪’র ফলাফল প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক: 

নিজস্ব প্রতিবেদক: 

এপ্রিল ২, ২০২৪, ০২:১৬ পিএম


ক্লারিয়ন কল ম্যাথ অলিম্পিয়াড-২৪’র ফলাফল প্রকাশিত

ইংলিশ ম্যাগাজিন ক্লারিয়ন কলের আয়োজনে অনুষ্ঠিত ক্লারিয়ন কল ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ এর ফলাফল প্রকাশিত হয়েছে।

রবিবার ৩১ মার্চ ক্লারিয়ন কলের প্রধান কার্যালয়ে ক্লারিয়ন কলের এক্সিকিউটিভ এডিটর, শাহেদ আকরাম মুসান্নার কাছে ম্যাথ অলিম্পিয়াডের ফলাফল তুলে দেন, ক্লারিয়ন কলের ওল্ড ঢাকা, সাউদার্ন এবং ধানমন্ডির রিপ্রেজেন্টেটিভবৃন্দ। 

অলিম্পিয়াডের ফলাফলে জুনিয়র ‘এ’ গ্রুপে প্রথম হয়েছেন সানিডেইল স্কুলের শ্রেয়ান ওয়াদী, দ্বিতীয় হয়েছেন সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের মাহদী ইবনে কাউসার, এবং তৃতীয় হয়েছেন আলফ্রেড ইন্টারন্যাশনাল স্কুলের মাহদী খান।

 মিড স্কুল ‘বি’ গ্রুপে প্রথম হয়েছে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের মাহদী শরীফ, দ্বিতীয় হয়েছেন মনিপুর স্কুল অ্যান্ড কলেজের আরহাম ইয়াকীন, এবং তৃতীয় হয়েছেন ওয়ার্ডব্রীজ স্কুলের রুয়াফী রায়হান। 

সিনিয়র ‘সি’ গ্রুপে প্রথম হয়েছেন উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের রুহী সাজিদ, দ্বিতীয় হয়েছেন ইম্পেরিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের জাহিন আবরার এবং তৃতীয় হয়েছেন এডুকো ইন্টারন্যাশনাল স্কুলের মাশরুর আহমেদ।

তিনটি গ্রুপে তিন জন করে প্রধান পুরস্কারের পাশাপাশি, মেধাতালিকায় ৪র্থ হতে ১৫তম প্রার্থীকেও পুরস্কৃত করা হবে বলে ঘোষণা দেন, ম্যাগাজিনের এক্সিকিউটিভ এডিটর শাহেদ আকরাম মুসান্না। 

ফলাফল ঘোষণা করে তিনি সকল অংশগ্রহণকারী শিক্ষার্থী এবং স্কুলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করার পাশাপাশি শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন, "আমরা শিক্ষার্থীদের জ্ঞানের মূল্যায়নে তাদের স্বীকৃতি প্রদানের সাথে আরো শিক্ষাবান্ধব কার্যক্রমের মাধ্যমে সুষ্ঠু মেধার বিকাশে সহায়ক ভূমিকা পালন করতে চাই"। ফলাফল ঘোষণার পাশাপাশি অতি শীঘ্রই পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করার সাথে সকল অংশগ্রহণকারীদের উপস্থিত থেকে পার্টিসিপেশন সার্টিফিকেট গ্রহণ করার কথাও উল্লেখ করা হয়।


ফলাফল ঘোষণা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লারিয়ন কলের অ্যাসিস্ট্যান্ট এডিটর ইমরান হুসাইন মির্জা, সাব এডিটর আহমেদ আব্দুল্লাহ রায়হান, ও বিভিন্ন ব্রাঞ্চের রিপ্রেজেন্টেটিভ বৃন্দ।

উল্লেখ্য, গত ৯ই মার্চ ২০২৪ রাজধানীর নামকরা ইংলিশ মিডিয়াম ও ভার্সন স্কুলের প্রায় ৬০০ শিক্ষার্থীদের নিয়ে পাঁচটি পৃথক ভেন্যুতে অনুষ্ঠিত হয় ক্লারিয়ন কল ম্যাথ অলিম্পিয়াড ২০২৪।


বিআরইউ
 

Link copied!