Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আমিরাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএই’র ইফতার মাহফিল

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত

এপ্রিল ১৫, ২০২৩, ০২:৫৩ পিএম


আমিরাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএই’র ইফতার মাহফিল

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে আজ বিশ্বের কাছে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে তার ভাগিদার শুধু দেশ নয় প্রবাসে যারা আছেন তাদেরও ভূমিকা কম নয়, আগামী নির্বাচনেও শেখ হাসিনার পাশে থেকে কাজ করে যাবে প্রবাসীরা আমিরাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ইফতার মাহফিলে এই প্রত্যাশা করেন বক্তারা।

সংযুক্ত আরব আমিরাতের আজমানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সিআইপি ইব্রাহিম ওসমান আফলাতুন এর সভাপতিত্বে ও আরব আমিরাতের সাধারণ সম্পাদক জাফর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের প্রথম সচিব শ্রম ফকির মোহাম্মদ মনোয়ার হোসেন।

প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. জাফর ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন রাস আল খাইমাহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ড. আবুল ফজল, বাংলাদেশ সমিতি দুবাই সভাপতি  অধ্যাপক আব্দুস সবুর, বাংলাদেশ সমিতি শারজা সভাপতি এমএ বাশার, দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, বিজনেস ফোরাম ইউএই সভাপতি কামাল হোসেন সুমন, বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি বুলবুল আহমেদ মুকুল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস-আল-খাইমা সভাপতি জসিম উদ্দিন মল্লিক সিআইপি, উম্ম আল খৈয়াম সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মোঃ সবুজ হাসান, ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন জিয়া।

আরো উপস্থিত ছিলেন আজমান আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, বাংলাদেশ স্পোর্টস ক্লাব ইউএই সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাহমুদ, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আওয়াল, রাস আল খাইমা  বঙ্গবন্ধু  ফাউন্ডেশন  সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন,মাইন উদ্দিন মল্লিক, নুরুল আলম, আজগর আলী, আবু সায়েদ, শাকিল মাহমুদ,ফারদিন হাসান রাজ,  মানিক মির্জা  প্রমূখ।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহি আত্মার মাগফিরাত, জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরএস

 

Link copied!