Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মালয়েশিয়ায় ছুরিকাঘাতে বাংলাদেশিকে হত্যা!

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

জুন ১৪, ২০২৩, ০২:৪০ পিএম


মালয়েশিয়ায় ছুরিকাঘাতে বাংলাদেশিকে হত্যা!

মালয়েশিয়ায় এক বাংলাদেশি কে একটি পার্কের মধ্যে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ জুন) সকালে দেশটির পেনাং রাজ্যে অবস্থিত বাতু কাওয়ান সেন্ট্রাল পার্ক আইল্যান্ডে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে বালাই পুলিশ।   নিহত বাংলাদেশীর বিস্তারিত নাম ঠিকানা প্রকাশ করেনি পুলিশ । এই সমস্ত ঘটনার ক্ষেত্রে মালয়েশিয়ান পুলিশ প্রথমদিকে নাম ঠিকানা প্রকাশ করে না।  

পুলিশ জানিয়েছে, নিহত ব্যাক্তি একজন  ৩০ বছর বয়সী বাংলাদেশী পুরুষ নাগরিক বিষয়টি তারা নিশ্চিত হতে পেরেছে।  নিহতের শরীরে  প্রায় ১০ টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। সেন্ট্রাল পার্কের ঘাসের উপর মূখ থুবড়ে পড়েছিল মৃতদেহ টি। তার গায়ে লাল টি শার্ট  ও পরনে ডেনিমের জিন্স প্যান্ট ছিল বলে পুলিশ গণমাধ্যম কে জানিয়েছে।  

কেন এই বাংলাদেশিকে এভাবে নির্মম ভাবে হত্যা করা হয়েছে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে কোন তথ্য জানা যায়নি। 
পেনাং প্রদেশের  পুলিশ প্রধান, দাতুক খাও কোক চিন বলেছেন, খবর পেয়ে সেবেরং পেরাই সেলাতন জেলা পুলিশ সদর দফতরের সদস্যদের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হত্যার মোটিভ উদ্ধার করতে বিস্তারিত তদন্ত করছে ।

ফরেনসনিক মেডিকেল অফিসারের পরীক্ষা করে নিশ্চিত করেছে যে সম্পূর্ণ পোশাক পরিহিত লোকটি ঘটনাস্থলেই মারা গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সেবারং জয়া হাসপাতালে রাখা হয়েছে।

"অপরাধ তদন্ত বিভাগের দল(সিআইডি)  ছাড়াও, ফরেনসিক এবং ট্র্যাকিং ডগ স্কোয়াড ইউনিট (K9)ও তদন্ত করতে ঘটনাস্থলে গিয়েছিল। সব ইউনিটের স্বমন্বয়ে অধিকতর তদন্ত করা হচ্ছে প্রকৃত অপরাধীদের সনাক্ত করতে।

আরএস

Link copied!