Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪,

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি মালয়েশিয়া বিএনপি’র

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০১:০৪ পিএম


খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি মালয়েশিয়া বিএনপি’র

বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে তার সু চিকিৎসা করার দাবি এবং তার রোগ মুক্তি কামনায় আলোচনা সভা, দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া বিএনপি ও তার অঙ্গ সংগঠন।

শুক্রবার রাতে বুকিত বিনতাং এ এই সভা অনুষ্ঠিত হয়।  মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খানের সভাপতিত্বে সঞ্চালনা করেণ সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক ড. এম এ কাইয়ুম, বিষেশ অতিথি ছিলেন ঢাকা বিভাগের সাবেক কমিশনার মির্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন।

শুভেচ্ছা বক্তব্য দেন প্রচার সম্পাদক এস এম বশির আলম, অনুষ্ঠানে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ সভাপতি  মাহবুব আলম শাহ, সহ সাধারণ সম্পাদক  কাজী সালাউদ্দিন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন তালুকদার, বিএনপির সদস্য মো. জসিম উদ্দিন, যুবদল নেতা মোঃ রমজান আলিসহ আরও অনেকে।

আলোচনা পর্বে স্থানীয় এতিমখানা থেকে আগত এতিম ও এতিমদের  ওস্তাজ মো. জাহিদ পবিত্র কোরান থেকে সুরাহ ইয়াসিন পাঠ করেন, পরে মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন বুকিট বিনতাং বাংলাদেশি মসজিদের খতিব হাফেজ মাওলানা  আবু তাহের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, এম ফরহাদ হোসেন পলাশ,  কায়সার হামিদ হান্নান, এম এ কালাম, নূরে সিদ্দিকী সুমন,  ইঞ্জিনিয়ার শাহ জালাল, ঈমন হাসান, সাইফুল ইসলাম, সাইদুর রহমান বাবু ও মো. জুবায়েরসহ  মালয়েশিয়া বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এইচআর

Link copied!