Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

মৌ খানের সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক

মে ১৪, ২০২২, ০২:১১ এএম


মৌ খানের সিদ্ধান্ত

এবারের ঈদ বেশ ভালোভাবে কাটিয়েছেন চলতি প্রজন্মের নায়িকা মৌ খান। এখনো ঈদের আমেজেই আছেন তিনি। পরিবারের সঙ্গে রয়েছেন ফুরফুরে মেজাজে। কাজ এখনো শুরু করেননি। তবে চলতি মাসের শেষদিকে শুরু করবেন বলে জানালেন। 

মৌ বলেন, গত দুবছর করোনার কারণে আসলে ঈদ ঠিকভাবে উদ্যাপন করতে পারেনি কেউ। আমার ক্ষেত্রেও তেমনটা হয়েছে। তবে এবার বেশ ভালো একটি ঈদ কেটেছে। পরিবারের সঙ্গে খুব উপভোগ করছি দিনগুলো। এখনো ছুটির আমেজেই রয়েছি। তবে একটি সিনেমার ব্যাপারে কথা পাকা হয়ে আছে।

 যদিও বিষয়টি নিয়ে এখনই জানাতে চাচ্ছি না। হয়তো ২০ তারিখের পর কাজটি শুরু হবে। যখন হবে, তখনই সবকিছু জানাতে পারব। এদিকে মৌ খানের বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে।

সিনেমার পাশাপাশি তিনি কাজ করেছেন ওয়েব সিরিজেও। করোনার মধ্যেই বেশকিছু ছবির শুটিং করেছেন তিনি। এই ছবিগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়। 

সর্বশেষ ‘জ্বলছি আমি’ সিনেমার কাজ শেষ করেছেন মৌ। ছবিটি নির্মাণ করছেন রাজু চৌধুরী। এ ছবিতে তার নায়ক দেশ ও শাকিল। এর বাইরে একই নায়কের সঙ্গে তিনি অভিনয় করছেন ‘তবুও প্রেম দামি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন মোহাম্মদ আসলাম।

 এদিকে এর আগে পাঁচটি ছবির কাজ শেষ করেছেন মৌ খান। এর মধ্যে মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় ‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ ও ‘যেমন জামাই তেমন বউ’-এর শুটিং আগেই শেষ করেছেন এ নায়িকা। 

অন্যদিকে সুজন বড়ুয়ার ‘বান্ধব’ ও শফিক হাসানের ‘বাহাদুরী’তে কাজ করেছেন তিনি। এ ছাড়াও আসলামের ‘আতঙ্ক’ ছবিতে কাজ করেছেন তিনি। মৌ খান বলেন, আমি আসলে কাজ করে যেতে চাই। 

আমার ক্যারিয়ারের শুরুর সময় এখন। তাই নিজেকে ভালো ভালো কাজের মাধ্যমে তৈরি করতে চাই। এ কারণেই সিদ্ধান্ত নিয়েছি টানা কাজ করে যাওয়ার। বিভিন্ন গল্পের ছবি ও চরিত্রে অভিনয় করে অভিজ্ঞতা অর্জন করাটাই আমার কাছে বড় বিষয়। এর মাধ্যমে অনেক গুণীজনের সান্নিধ্যও পাচ্ছি। শিখতে পারছি।