Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মা-বাবা হচ্ছেন আলিয়া-রণবীর

বিনোদন ডেস্ক

জুন ২৭, ২০২২, ১২:৩৯ পিএম


মা-বাবা হচ্ছেন আলিয়া-রণবীর

মা-বাবা হচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। সোমবার (২৭ জুন) সকালে এই খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। এবং এর মধ্যে কোনও গুজব নেই। কারণ অভিনেত্রী নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এই কথা। 

সদ্য তাঁদের বিয়ের খবর নিয়ে বিরাট উন্মাদনা হয়েছিল অনুরাগীদের মধ্যে। সোমবার সকালের খবরটি সেই উন্মাদনাকেই আরও কিছুটা এগিয়ে দিল। 

সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। সেখানে দেখা যাচ্ছে, তিনি চিকিৎসকের চেম্বারে। পরীক্ষা করাচ্ছেন গর্ভের। আর স্পষ্টই ইঙ্গিত পাওয়া তিনি সন্তানসম্ভবা। আলিয়া সঙ্গে লিখেও দিয়েছেন, Our baby ….. coming soon’। 

এর সঙ্গে শাবক-সহ সিংহ এবং সিংহির একটি ছবিও দিয়েছেন তিনি। ছবিতে স্পষ্ট দেখা না গেলেও বোঝা যাচ্ছে, আলিয়ার পাশে বসে রয়েছেন রণবীরও। 

এরপরেই সেই পোস্টের নীচে কমেন্টের বন্যা বয়েছে। একেবারে সঙ্গে সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ‘Congratulations honey!! Yaaaay! Can’t wait’। পাশাপাশি ঋদ্ধিমা কাপুরের মতো পরিবারের সদস্যরাও অভিনন্দন জানিয়েছেন আলিয়াকে। 

চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এর আগে তারা দীর্ঘদিন প্রেম করেছিলেন। বিয়ের আগে কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে আগামী সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে এই দম্পতির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। 

আমারসংবাদ/এআই 

Link copied!