Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‍‍`আমার জীবন ধ্বংস করেছে প*র্নো*গ্রাফির নেশা‍‍`

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ৫, ২০২২, ১১:৫১ এএম


‍‍`আমার জীবন ধ্বংস করেছে প*র্নো*গ্রাফির নেশা‍‍`

কিম কারদাশিয়ানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর চার সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত কেনি ওয়েস্ট। ক্ষোভ উগরে দিয়েছেন প্রাক্তন শাশুড়ি ক্রিস জেনারের উপর। তাঁর চিন্তা, যে হেতু সন্তানরা তাদের মা কিম এবং দিদা ক্রিসের কাছে রয়েছে, তারা বিপথে যেতে পারে।

নেটদুনিয়া থেকে বিরতি নিয়েও আবার ফিরে এসেছিলেন আমেরিকার জনপ্রিয় র‌্যাপার। আশঙ্কা প্রকাশ করে এক সাম্প্রতিক পোস্টে কেনি লিখেছেন, ‘হলিউড একটা বড়সড় যৌ*নপল্লি। আমার জীবন ধ্বংস করেছে প*র্নো*গ্রাফির নেশা।

ভয় লাগে, আমার মেয়েদেরও না এই পথে টেনে নিয়ে যান ক্রিস। যেমন দুই মেয়ে কিম আর কাইলিকে ঠেলে দিয়েছিলেন.’ কেনির এ হেন পোস্টে হতবাক অনেকেই। এত দিন পর হঠাৎ এই প্রসঙ্গ? ব্যক্তিগত জীবনে ঝড় চলছে কি তাঁর? সে নিয়েও আশঙ্কা প্রকাশ করেছিলেন অনেকেই।

কেনি তাঁর প্রাক্তন শাশুড়ির প্রতি ঘৃণা লুকানোর চেষ্টা করেননি। বলেছেন, ক্রিসের জন্যই তিনি দুই মেয়ে নয় বছরের নর্থ আর চার বছরের শিকাগোকে নিয়ে চিন্তায় আছেন।

তাঁর প্রশ্ন, দিদা ক্রিস কি তাঁর নাতনিদের খেয়াল রাখছেন? ওরা বড় হচ্ছে, স্কুলে যাচ্ছে। কিন্তু বাড়ির পরিবেশটা ঠিকঠাক পাচ্ছে কি? কেনি জানান, তাঁর সংসার ছারখার করেছে প*র্নো*গ্রাফি। কাইলি আর কিমকে ‘প্লে বয়’ ম্যাগাজিনের মডেল হওয়ার জন্য ক্রিসই প্রথম ইন্ধন জুগিয়েছিলেন। সে দিকেই ইঙ্গিত করতে চাইলেন কেনি। যদিও এই ঘটনায় সরব হন মডেল-তারকা কিম।

প্রাক্তন স্বামীকে মেসেজ করে বলেন, ‘এই নাটক বন্ধ করবে? কেন এ সবের মধ্যে আমার ৬৭ বছরের মাকে টেনে আনছ?’ এতে আরও বেপরোয়া হয়ে ওঠেন র‌্যাপার। কিমের মেসেজের স্ক্রিনশট নিয়ে ফের পোস্ট করে দেন। বুঝিয়ে দেন, তাঁকে থামানো সহজ নয়।

২০২১-এর ফেব্রুয়ারি মাস। মার্কিন র‌্যাপ তারকা কেনি ওয়েস্টকে বিচ্ছেদের নোটিস ধরান মডেল তারকা কিম কার্দাশিয়ান। সুখেই তো ছিলেন। প্রেমের ফসল হিসেবে এসেছিল চার সন্তানও। দীর্ঘ সাত বছর একসঙ্গে থাকার পর হঠাৎ এই সিদ্ধান্ত কেন কিমের? হইচই পড়ে গিয়েছিল।

তবু এমন আকস্মিক বিচ্ছেদের কারণ কোনও ভাবেই বাইরে আসেনি। কয়েক মাস আগে মুখ খুলেছিলেন কিম স্বয়ং।

বোন ক্লোই কার্দাশিয়ানের সঙ্গে ‘দ্য কার্দাশিয়ানস’ শো-এ এসে কিম বলেন, ‘‘কেনির সঙ্গে আমার সম্পর্ক আসলে কেমন ছিল সেটা জানলে চমকে যাবে লোকে। উল্টে আমাকেই জিজ্ঞেস করবে, এত দিন টানলে কী ভাবে?’’ তখন নেটদুনিয়ায় ছিলেন না কেনি। জবাব দেবেন বলেই হয়তো তড়িঘড়ি ফিরে এলেন।

সূত্র-আনন্দবাজার পত্রিকা

Link copied!