Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

রনির চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৮, ২০২২, ০২:৫৮ পিএম


রনির চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড

গাজীপুরে পুলিশ লাইনে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কৌতুক অভিনেতা আবু হেনা রনির চিকিৎসায় রোববার (১৮ সেপ্টেম্বর) ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালামকে বোর্ডের প্রধান করা হয়েছে। এছাড়া বোর্ডে ডা. সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুইজন চিকিৎসকও রয়েছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, কোভিড টেস্ট পরীক্ষায় রনির নেগেটিভ ফলাফল এসেছে। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তার রক্ত পরীক্ষায় প্লাটিলেট কম দেখা গেছে। 

রিপোর্টগুলো রোববার (১৮ সেপ্টেম্বর) বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হবে। তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোণের ঘটনা ঘটে। এতে রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন। 

দ্রুত রনি ও পুলিশ সদস্য জিল্লুরকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এর মধ্যে রনির অবস্থা বেশি খারাপ বলে চিকিৎসকরা জানিয়েছিল। তার শ্বাসনালীর ২৫ শতাংশ পুড়ে গেছে।

 

টিএইচ

Link copied!