Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন উৎস

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৬:২২ পিএম


নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন উৎস

একুশ শতক শুরুর পর থেকেই বিশ্বায়নের প্রভাব পড়ে বাংলাদেশের বিনোদন জগতে। উন্নত বিশ্বের সঙ্গে তাল মেলাতে গিয়ে বাংলাদেশের বিনোদন জগতও সম্প্রসারিত হতে শুরু করে। ২০০০ সালের পর থেকে প্রচুর সংখ্যক তরুণ অভিনয় ও মডেলিংয়ে অন্তর্ভুক্ত হয়।

বর্তমান সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল অভিনেতা আব্দুল্লাহ আল মাসুম উৎস। ইতিমধ্যেই বিভিন্ন গানের মিউজিক ভিডিও দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে উৎস। আর সেইসঙ্গে দর্শকের চাহিদা পূরণে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ক্ষেত্রে নিজেকে তুলে ধরতে ব্যস্ত সময় পার করছেন মডেল আব্দুল্লাহ আল মাসুম উৎস।

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন আব্দুল্লাহ আল মাসুম উৎস। স্থিরচিত্রের পাশাপাশি মিউজিক ভিডিওতেও তার অভিনয় প্রশংসিত হয়। জনপ্রিয়তার দিক দিয়ে মডেলিংয়ের মাধ্যমে নজর কাড়েছে নেটিজেনদের।

বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় মডেল আব্দুল্লাহ আল মাসুম উৎস। এরই মধ্যে তার নতুন একটি মিউজিক ভিডিও ‘মিথ্যাবাদী মাইয়ারে তুই’ এর কাজ শেষ করেছেন।

উৎস বলেন, গুটি গুটি পায়ে ডিরেক্টর আল-আমিন মাসুদেরর হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। অভিনয়ে দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি অনেকদিন ধরেই। তারা যতদিন উৎসাহ যোগাবেন, ততদিনই অভিনয় করব। অভিনয়ের কারণেই সবার ভালোবাসা পেয়ে আসছি। তাই আগামী সময়গুলোতেও এ মাধ্যমেই থাকতে চাই।

তিনি আরও বলেন, ভাইরাল হয়ে নয় মানুষের মাঝে ভালোবাসা নিয়ে কাজ করে যেতে চায়। ডিরেক্টর আল-আমিন নিজের ভাইয়ের মতো করে আস্তে আস্তে অভিনয় শোকাচ্ছেন আমাকে।

আব্দুল্লাহ আল মাসুম উৎস বলেন, ডিরেক্টর আল-আমিন মাসুদ ভাইয়ের মতো গুণী নির্মাতার সঙ্গে কাজের সুযোগ পেয়েছি এটা আমার জন্য অনেক বড় পাওয়া। তিনি ভালো একজন নির্মাতা। তার কাছ থেকে অনেক কিছু শেখার সুযোগ হচ্ছে। তাই আমি সবসময় মাসুদ ভাইকে এই ভাবেই সব সময় কাছে পেতে চাই। তার কাছ থেকে আমি সব সময় শিখতে চাই।

এসএম

Link copied!