Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ছাড়পত্র পেল পরীমনির চলচ্চিত্র ‘মা’

বিনোদন ডেস্ক

অক্টোবর ১৪, ২০২২, ০২:২৪ পিএম


ছাড়পত্র পেল পরীমনির চলচ্চিত্র ‘মা’

মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। মুক্তিযুদ্ধের সময়ের গল্পকে পর্দায় তুলে আনছেন নির্মাতা অরণ্য আনোয়ার। নাম দিয়েছেন ‘মা’।

বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে অরণ্য আনোয়ার পরিচালিত চলচ্চিত্র ‘মা’। এতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

পরীমনি বলেন, ‍‍`যখন মা সিনেমায় চুক্তি করি, তখন রাজের সঙ্গে আমার পরিচয়ও হয়নি। বেশ পরে যখন আমি এই সিনেমার শুটিং করতে যাই, তখন আমি ৪ মাসের অন্তঃসত্ত্বা। বুঝতেই পারছেন সিনেমাটির সঙ্গে কত স্মৃতি, কত আবেগ ও ভালোবাসা জড়িয়ে আছে।‍‍`

অরণ্য আনোয়ার নিশ্চিত করে উচ্ছ্বসিত কণ্ঠে বললেন, ‘বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় সেন্সর বোর্ডের অন্যতম সদস্য খোরশেদ আলম খসরু ফোন করে ভূয়সী প্রশংসা করেন ছবিটির। 

জানান, বোর্ড সদস্যরা সর্বসম্মতিক্রমে ছবিটিকে আনকাট ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।‍‍` এই সিনেমায় ১৯৭০ ও ১৯৭১ সালের বিভিন্ন ঘটনার চিত্র উঠে এসেছে।

পরিচালক আরও বলেন, মাত্রই তো সেন্সর পেল। শিগগিরই বসব মা নিয়ে। তারপর আলোচনা করে সবাইকে জানাব কবে মুক্তি দেব। মা সিনেমাটি প্রযোজনা করছেন পুলক কান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু , লাবণ্য, শাহাদাত হোসেন।

টিএইচ

Link copied!