Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

হাসপাতাল ছাড়ার আগে

আমি নতুন জীবন পেয়েছি: আবু হেনা রনি

বিনোদন ডেস্ক

অক্টোবর ১৫, ২০২২, ০৩:২৯ পিএম


আমি নতুন জীবন পেয়েছি: আবু হেনা রনি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনি। প্রায় এক মাসের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনিসহ দগ্ধ পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান। 

তাদের ঘটা করে বিদায় জানিয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউট কর্তৃপক্ষ। আয়োজন করা হয় অনুষ্ঠানের। এর আগে দগ্ধদের হাতে ফুলের তোড়া তুলে দেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) আব্দুল্লাহ আল মামুন।

সেখানে অভিব্যক্তি প্রকাশ করে আবু হেনা রনি বলেন, ‘মানি ইজ এ সেকেন্ড গড।’ এখন আমি বলবো ‘ডাক্তার ইজ এ সেকেন্ড গড।’ পুলিশ, চিকিৎসক, নার্স সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। আল্লাহর দয়া ও তাদের কারনেই আজ নতুন জীবন পেয়েছি। তাদের প্রচেষ্টায় ও বাংলাদেশের মানুষের দোয়ায় আজ আমি আপনাদের মাঝে।’

শনিবার (১৫ অক্টোবর) সকালে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বার্ন ইউনিটের সমন্বয়ক সামন্ত লাল সেনসহ চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যরা।

আইজি আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘অনাকাক্ষিত ঘটনার শিকার দগ্ধরা চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে এখন সুস্থ হয়েছেন। কৌতুক অভিনেতা রনি আবারও আপনাদের মাঝে ফিরে যাবে।

চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানাই।  কৃতজ্ঞতা জানাই দগ্ধ রনিসহ পুলিশ কনটেস্টের প্রতি। আমরা প্রয়োজনে তাদের সিঙ্গাপুর পাঠাতে প্রস্তুত ছিলাম। 

কিন্তু তারা এই হাসপাতালের প্রতি আস্থা রেখেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউট ভালো চিকিৎসা দেয়ার ফলে আজ আস্থার স্থান গড়ে তুলেছেন। ’

বার্ণ ইনিস্টিউটের সমন্বয়ক ডা. সামান্ত লাল সেন বলেন, ‘আমাদের চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে আজ তারা সুস্থ হয়ে উঠেছেন। এটা আমাদের জন্য একটি চ্যালেঞ্জ ছিল। তাদের চিকিৎসার জন্য সব ধরনের ব্যয় পুলিশ বহন করেছেন। ’

গত ১৬ সেপ্টেম্বর বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনসে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।

টিএইচ

Link copied!