Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

প্রথমবার বাবা-মেয়ে একসঙ্গে

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৮, ২০২২, ০১:১৯ এএম


প্রথমবার বাবা-মেয়ে একসঙ্গে

জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও সরব তিনি। তার বাবা হাবিবুল ইসলাম হাবিবও একজন চলচ্চিত্র পরিচালক। তবে মিডিয়ায় বাবা-মেয়ের দুজনের ক্যারিয়ার একই হলেও কখনো একসঙ্গে কাজ করেননি তারা। এই প্রথম বাবার পরিচালনায় ‘যাপিত জীবন’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করবেন ভাবনা।

এ নিয়ে অভিনেত্রী বলেন, প্রথমবারের মতো আমি আমার বাবার সঙ্গে কাজ করতে যাচ্ছি। বহুদিনের ইচ্ছা ছিল, বাবার পরিচালনায় অভিনয় করব। অবশেষে সে ইচ্ছা পূরণ হতে যাচ্ছে। আমাদের জন্য দোয়া করবেন।

এদিকে নিজের সিনেমায় মেয়েকে নেয়া প্রসঙ্গে পরিচালক হাবীব জানান, বর্তমান সময়ে অনেকেই বলছেন ভাবনা ভালো কাজ করছে। আমি যে সিনেমাটি বানাচ্ছি, সেখানে কাজ করার জন্য ভালো অভিনয় জানে— এমন অভিনেত্রী প্রয়োজন।

আর ভাবনাকে দেখেছি ভালো কাজের জন্য সে রিসার্চ করে। সে সঙ্গে অভিনয়ের জন্য সময় নিয়ে নিজেকে প্রস্তুত করে। যেটা অনেক অভিনেতা-অভিনেত্রী করে না। ও চরিত্রের ভেতরে ঢুকে গিয়ে কাজ করে। তাই আমার মনে হয়েছে এই ছবিতে ভাবনা কাজ করলে চরিত্রটি ভালো রূপায়ণ করতে পারবে। আমি বাবা হিসেবে নয়, একজন নির্মাতা হিসেবে অভিনেত্রী ভাবনাকে সিলেক্ট করেছি।

জানা যায়, আগামী ২২ নভেম্বর থেকে রাজবাড়ীতে সিনেমাটির শুটিং শুরু হবে। সিনেমায় ভাবনার সঙ্গে পর্দা শেয়ার করবেন ইমতিয়াজ বর্ষণ। এ ছাড়া এতে আরও অভিনয় করবেন মৌসুমী হামিদ, আফজাল হোসেন, রোকেয়া প্রাচী, রওনক হাসান, গাজী রাকায়েত, ডলি জহুর, কাজী হায়াত, সমাপ্তিসহ অনেকেই। ২০২৩ সালের জুন-জুলাইয়ের দিকে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানান পরিচালক।

 

Link copied!