Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

উপস্থাপনায় চৈতির নতুনত্ব

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৭, ২০২২, ০৩:৩৪ এএম


উপস্থাপনায় চৈতির নতুনত্ব

মিডিয়াতে ইসমত জেরিন চৈতির যাত্রা শুরু হয়েছিল একজন লাক্স তারকা হিসেবে, ২০০৫ সালে। এরপর মিডিয়ার নানান শাখায় তার বিচরণ থাকলেও চৈতি খুব বেশি স্বাচ্ছন্দ্য খুঁজে পান উপস্থাপনায়। যে কারণে উপস্থাপনার বাইরে অভিনয়, মডেলিং নিয়ে খুব বেশি বলাতেও আগ্রহ নেই তার।

এরই মধ্যে চৈতি নতুন একটি টেলিভিশন চ্যানেলে জন্য একটি ভিন্ন ঘরানার কুইজ শো’র উপস্থাপনা শুরু করেছেন। শো’র নাম ‘১১ নম্বর গাড়ি’। এই শোটির ১০০ পর্বের মুটিং এরইমধ্যে সম্পন্ন হয়েছে। চৈতি শেষের ৫০ পর্বের উপস্থাপনার শুটিং এরই মধ্যে শেষ করেছেন।

তার ভাষ্যমতে, এ যাবৎকালের সব অনুষ্ঠানের মধ্যে ‘১১ নম্বর গাড়ি’টিই সেরা অনুষ্ঠান। কারণ হিসেবে চৈতি বলেন, ‘১১ নম্বর গাড়ি কুইজ শোটি এ জন্যই আমার কাছে অন্যরকম এবং সেরা মনে হয়েছে, এই শোটি করতে গিয়ে আমি নিজেকে তথ্যগতভাবে অনেক সমৃদ্ধ করেছি। আমি বিশেষত মুক্তিযুদ্ধ সম্পর্কে অনেক জেনেছি। প্রতিটি শো’র আগে নানান বিষয় সম্পর্কে আমাকে অনেক স্টাডি করতে হয়েছে, যা আগে আমার অনেক কিছুই জানা ছিল না।

তাছাড়া এই শো’র সাথে বেশিরভাগই নারীরা সম্পৃক্ত। যে কারণে কাজ করার পরিবেশটাও ছিল অনেক আরামের। আমি যেহেতু নিজে ড্রাইভ করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি, গাড়ি ড্রাইভ করতে করতে এই শোটি করাটাও আমার জন্য ছিল ভীষণ উপভোগ্য। আমার বিশ্বাস, এই শো প্রচারে আসার পর সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।’

চৈতি জানান, এই কুইজ শোতে দেশের বিভিন্ন অঙ্গনের সফল ব্যক্তিত্ব অংশগ্রহণ করেছেন। ২০০৬ সালে ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’র উপস্থাপনা দিয়ে একজন সফল উপস্থাপক হিসেবে চৈতির যাত্রা শুরু।

মাঝে বেশ কয়েকবছর নেপালে ছিলেন তিনি। দেশে ফিরে আবারো উপস্থাপনাতেই নিজেকে ব্যস্ত করে তুলতে চাইছেন। অভিনয়েও দেখা গেছে চৈতীকে। ১৫/২০টি নাটকেও অভিনয় করেছেন তিনি। অ্যাকস্টেসি, সানসিল্ক, আড়ং, সার্প ব্লেড, পেপসোডেন্ট, সেভলন, মেরিল বেবি লোশন’সহ অনেক বিজ্ঞাপনের মডেল হিসেবেও দারুণ সাড়া ফেলেছিলেন চৈতী। নরসিংদীর মেয়ে চৈতী বাংলা এবং ইংরেজি দুই ভাষাতেই উপস্থাপনায় ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করেন।

উল্লেখ্য, চৈতীর নতুন শো’টি জানুয়ারিতে একটি নতুন টিভি চ্যানেলে প্রচারে আসবে। ‘১১ নম্বর গাড়ি’ শোটির পরিচালক নাহিন শফিক।
 

Link copied!