Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

তুনিশার আত্মহত্যার ঘটনায় সহ অভিনেতা গ্রেপ্তার

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২৫, ২০২২, ০১:৪৫ পিএম


তুনিশার আত্মহত্যার ঘটনায় সহ অভিনেতা গ্রেপ্তার

ভারতের মুম্বাইয়ে একটি সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে অভিনেত্রীর তুনিশা শর্মার ঝুলন্ত মরহেদ উদ্ধারের ঘটনায় তার সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

এসিপি চন্দ্রকান্ত যাদব বলেছে, ‘অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শেজান খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তুনিশার মা। এ মামলায় তার সহশিল্পী শেজান খানকে গ্রেপ্তার করেছে ওয়ালিভ পুলিশ।’

তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ আইপিসির ৩০৬ ধারায় মামলা রুজু করেছে। ফলে এখন হত্যা ও আত্মহত্যা উভয় দিক থেকেই বিষয়টি তদন্ত করা হবে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। গ্রেপ্তার শেজানকে সোমবার (২৬ ডিসেম্বর) আদালতে হাজির করবে পুলিশ।

জানা গেছে, শুটিংয়ে চা পানের বিরতি দেওয়া হয়েছিল। পরে শুটিং সেটের সাজঘরে ২০ বছর বয়সী তুনিশার ঝুলন্ত দেহ পাওয়া যায়।

পুলিশ বলছে, অনেকটা সময় পেরিয়ে গেলেও তুনিশা সাজঘর থেকে বের হচ্ছিলেন না। পরে তারা সাজঘরের দরজা ভেঙে ফেলে। ভেতরে তুনিশার ঝুলন্ত দেহ দেখতে পায়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তুনিশার আত্মহত্যার পর অভিনেত্রীর মা শিজানের বিরুদ্ধে অভিযোগ এনে জানান, তুনিশা শিজানের সাথে বিরক্ত হয়েই তার জীবন শেষ করেন। অভিনেত্রীর মায়ের মতে, তুনিশা শিজানের উপর বিরক্ত ছিলেন, যার কারণে তিনি আত্মহত্যা করেছেন। বলা হচ্ছে, তুনিশা ও শিজান সম্পর্কে ছিলেন, কিন্তু সম্প্রতি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন অভিনেতা। যার কারণে তুনিশা খুব বিরক্ত ছিল।

উল্লেখ্য, মাত্র ২০ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয় দিয়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তাকে দেখা যায় ‘দাবাং ৩’ সিনেমায়। এ ছাড়া তাকে বলিউডের ‘ফিতুর’, ‘বার বার দেখো’ সিনেমাতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা।

‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এরপর চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিংহ’ ‘ইন্টারনেট ওয়ালা লাভ’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সেই জয় করে নিয়েছিলেন দর্শকের মন।

টিএইচ

Link copied!