Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দুর্ঘটনায় আহত পন্ত, কটাক্ষের শিকার উর্বশী

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৩০, ২০২২, ০৪:৪৩ পিএম


দুর্ঘটনায় আহত পন্ত, কটাক্ষের শিকার উর্বশী

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ভারতের জাতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্ত। এ সময় গাড়িতে আগুন লেগে যায় এর ফলে তার মাথা, পিঠ ও পায়ে চোট লাগে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরে দিল্লি থেকে উত্তরাখণ্ডের বাড়ি ফেরার পথে রুরকির নারসানের কাছে মোহাম্মাদপুর ঝালের কাছে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পড়েন পন্ত।

ঋষভের দুর্ঘটনার খবর সামনে আসতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। নিজের ইনস্টাগ্রামে সাদা পোশাকে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন— প্রার্থনা করছি...।

স্পষ্ট না করে দিলেও, তিনি যে এই পোস্ট ঋষভের জন্যই করেছেন, তা বুঝতে বাকি নেই নেটিজেনদের। কমেন্ট বক্সে ঋষভকে নিয়ে তাই নানা মন্তব্য করছেন নেটিজেনরা। এর আগে ঋষভের সঙ্গে উর্বশীর প্রেম নিয়ে নানা গুঞ্জন সামনে এসেছে।

উত্তরাখণ্ড পুলিশের ডিজিপি অশোক কুমার জানান, শুক্রবার ভোর সাড়ে ৫টায় ঋষভ পন্তের গাড়ি দুর্ঘটনাটি ঘটে। রুরকির মোহাম্মদপুর জটের কাছে ঘটে সেই দুর্ঘটনাটি।

পান্ত পুলিশকে বলেন, গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সে কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে দেরাদুনে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, গাড়ি চালাতে চালাতেই ঘুমিয়ে পড়েন ঋষভ। আর সে কারণেই ঘটে এ দুর্ঘটনা। ঋষভের গাড়িটি রাস্তার ধারে রেলিংয়ে ধাক্কা মারে। তার পর তাতে আগুন লেগে যায়। কোনোরকমে জানলার কাঁচ ভেঙে বাইরে বেরিয়ে আসেন ঋষভ।

শোনা যাচ্ছে, ঋষভের গাড়িতে নাকি ৩-৪ লাখ টাকা ছিল। এ দুর্ঘটনার পর সেই টাকাও রাস্তার ওপরে ছড়িয়ে যায়। যন্ত্রণায় ছটফট করছিলেন ঋষভ। কিন্তু তাকে বাঁচানোর পরিবর্তে সেই টাকা কুড়োতে ব্যস্ত হয়ে পড়েন এবং এ ঘটনার ভিডিও করতে থাকেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এবি

Link copied!