Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নতুন বার্তা দিলেন শাকিব খান

আকাশ নিবির

আকাশ নিবির

জানুয়ারি ১, ২০২৩, ০৩:২৯ পিএম


নতুন বার্তা দিলেন শাকিব খান

দেশিয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। শুরু থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ তৎপর থাকতে দেখা যায় তাকে। বিশেষ দিন, বিশেষ দিবস আর সমসাময়িক ঘটনায় নিজের ভেরিফাইড পেজে ভক্তদের বার্তা দিয়ে থাকেন এই নায়ক। তবে প্রতিবারের মতো এবারও নতুন বছরের শুভেচ্ছা দিতে মিস করেননি এই সুপারস্টার।

সবুজ রঙ আর লাল হলুদ ডিজাইনের মধ্যে হলুদ রঙ এ লিখতে দেখা গেছে ‍‍‘উইশিং ইউ হ্যাপী নিউ ইয়ার ২০২৩‍‍’। এতে ভক্তদের উদ্দেশ্যে যোগ করে কিছু বার্তা। সেখানে তিনি লিখেন ‍‍‘একটি নতুন সূর্য, একটি নতুন দিন, এবং ২০২৩ সালের নতুন একটি দিন শুরু। আশা করি এই বছর আমি আমার সর্বোচ্চ দিয়ে সর্বোচ্চ দেখাতে চান এবং তিনি ভক্তদের উৎসর্গ করে নিজের কঠোর পরিশ্রম দিয়ে প্রতি বছরের মতো সেরা ফল দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং শেষে লিখেন ‍‍‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা‍‍’।

শাকিব খানের মুক্তির অপেক্ষায় ‍‍‘লিডার আমিই বাংলাদেশ‍‍’র সেন্সর পেয়েছে। মুক্তিও পাবে নতুন বছরেই। অনেকের ভাষ্য, ছবিটি ভক্তদের মন জয় করবে। তারই কোন ইঙ্গিত দিয়েছেন হয়তো এই নায়ক। তবে তার সকল কাজের আগে কোন ধামাকা দিলেও তা লুফে নিতে দেখা গেছে ভক্তদের।

‍‍‘লিডার আমিই বাংলাদেশ‍‍’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন নবাগত পরিচালক তপু খান। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে প্রযোজনা করেছেন সৈয়দ আশিক রহমান।

অন্যদিকে সেন্সর বোর্ড সদস্য ও পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার প্রশাংসা করে তিনি বলেন, ‍‍‘অ্যাকশন রোমান্স ও সামাজিক সচেতনতা ছবি ‘লিডার আমিই বাংলাদেশে’ কর্তন ছাড়াই সেন্সরের অনুমতি দেয়া হয়েছে।‍‍’

তিনিও আরও বলেন, ‘ছবি দেখে সেন্সর সদস্যদের কাছে উপভোগ্য লেগেছে। সমাজ ও দেশের জন্য অনেক ইতিবাচক বার্তা রয়েছে গল্পে। হয়তো দর্শকদের কাছেও চমৎকার লাগবে।’

পরিচালক তপু খান বলেন, ‘সিনেমাটি দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের। যেহেতু সেন্সর পেয়েছে লিডার, ইনশা আল্লাহ এই নতুন বছরেই মুক্তির কথা জানান এই পরিচালক।’

এদিকে এ খবরে বেজায় আনন্দিত শাকিব খানের ভক্তরা। কেননা অনেকদিন ধরেই তাদের প্রিয় তারকার নতুন কোনো প্রজেক্টের উল্লেখযোগ্য অগ্রগতি নেই। একের পর এক ঘোষণা এসেছে। কিন্তু সেগুলোর কাজ শুরু হয়নি। সেই হাহাকারে ‘লিডার’-এর ছাড়পত্র কিছুটা হলেও স্বস্তি দিল শাকিব-ভক্তদের।

সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।

কেএস 

Link copied!