Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

গ্রেপ্তার বলিউডের রাখি সাওয়ান্ত

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ১৯, ২০২৩, ০৪:৪৪ পিএম


গ্রেপ্তার বলিউডের রাখি সাওয়ান্ত

বলিউডের আলোচিত মিরচি গার্ল রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধহস্ত তার। গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৮ জানুয়ারি) দিনদোশি আদালতে রাখির আগাম জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু তা নামঞ্জুর করেন আদালত। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) তাকে গ্রেপ্তার করে মুম্বাইয়ের আম্বোলি থানা পুলিশ। গ্রেপ্তারের পর ফের আলোচনায় এলেন রাখি সাওয়ান্ত।

জানা যায়, গত বছরের ৮ নভেম্বর রাখি সাওয়ান্ত ও তার আইনজীবীর বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউডের আরেক অভিনেত্রী শার্লিন চোপড়া। এ মামলায় রাখিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাখির গ্রেপ্তার খবর জানিয়ে নিজের ভেরিফায়েড টুইটে শার্লিন লিখেন, ‘ব্রেকিং নিউজ! আম্বোলি পুলিশ রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে।’ পাশাপাশি নিজের দায়ের করা মামলার জন্য রাখি গ্রেপ্তার হয়েছেন বলেও জানান এই অভিনেত্রী।

এর আগে এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন, ‘রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আমি ডিপ্রেশনে ভুগছিলাম। সে সময় আদিল আমার জীবনে আসে। প্রথম দেখা হওয়ার একমাসের মধ্যেই সে আমাকে প্রেমের প্রস্তাব দেয়। তবে আমি এই প্রস্তাবের জন্য প্রস্তুত ছিলাম না। আমার মনে হয় সৃষ্টিকর্তা ওকে (আদিল) আমার কাছে পাঠিয়েছে।’

রাখি অবশ্য বিয়ের পর পরই জানিয়েছিলেন, তিনি আদিলকে বিয়ে করার সঙ্গেই ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। রাখির পরিবর্তে স্বামী ভালোবেসে তাঁকে নাম দিয়েছেন ফাতিমা। এবার প্রথমবার হিজাব পরে প্রকাশ্যে এলেন অভিনেত্রী।

 

Link copied!