Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কীসের ইঙ্গিত দিচ্ছেন মেহজাবীন!

বিনোদন রিপোর্ট

বিনোদন রিপোর্ট

জানুয়ারি ২৩, ২০২৩, ০২:২৭ এএম


কীসের ইঙ্গিত দিচ্ছেন মেহজাবীন!

ছোটপর্দার তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের শুরু থেকে ব্যক্তিজীবন নিয়ে বেশ চুপচাপ তিনি। তবে ফেসবুকে তার এক রহস্যজনক স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে আলোচনা। পরিচালক রাজিবের সাথে বিয়ে-সংসারের ঘটনাও শোনা গেছে। বদল করেছিলেন বিয়ের আংটি।

অনেকের ভাষ্যে, হয়তোবা নাটকের কোনো প্রমোশন অথবা পরীমণির পর কি আবার মেহজাবীনের সংসার ভাঙার অশান্তি হয়ে গেছে। তবে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

গত ২১ জানুয়ারি মেহজাবীনকে সোশ্যাল মিডিয়ায় লিখতে দেখা গেছে, ‍‍`এভাবে আর কতদিন চুপ থাকব আমি?‍‍`

তার সেই স্ট্যাটাসে নেটিজেনদের প্রশ্ন- কী হয়েছে মেহজাবীনের! কেন চুপ থাকছেন তিনি? কী বলতে চান অভিনেত্রী? তিনি আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন? ব্যক্তিজীবন নিয়ে সমস্যায় নেই তো তিনি? তবে কেউ কেউ আমার নতুন কাজের ইঙ্গিতও ভাবছেন। যদিও কারো প্রশ্নেরই জবাব দেননি মেহজাবীন। অবশ্য সময়ই জানিয়ে দেবে তার সেই স্ট্যাটাসের রহস্য।

প্রসঙ্গত, একটি সিনেমায় নায়িকা হিসেবে কাজ করলেও শুরুতেই তার ধকল পোহাতে হয় এই নায়িকাকে। পরবর্তী ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ছোটপর্দাতেই কাজ করছেন মেহজাবীন চৌধুরী। এখন পর্যন্ত কোনো ওয়েব সিরিজ আর সিনেমায় দেখা না গেলেও নাটকেই বছরজুড়ে শুটিংয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় দেখা যাচ্ছে মেহজাবীনকে।

Link copied!