Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মঞ্চ নাটক দিয়ে ফিরছেন তমালিকা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৩১, ২০২৩, ০৪:৫৮ পিএম


মঞ্চ নাটক দিয়ে ফিরছেন তমালিকা

বিটিভির জনপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকার। হঠাৎ করেই প্রবাসী হয়ে যান তিনি। বসবাস শুরু করেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি দেশে ফিরেছেন তমালিকা। এর মধ্যে ভাবনার সান্নিধ্যে থেকে বিশ্রাম নিয়েছেন। তার পরেই নেমে পড়েছেন কাজে। মার্কিন মুলুক থেকে এসেই তমালিকা ব্যস্ত হয়ে পড়েছেন মঞ্চে।

আরণ্যকের ৫০ বছর পূর্তিতে রাঢ়াঙ নাটক দিয়ে কাজে ফিরবেন এই অভিনেত্রী। এই নাটকে অভিনয় করবেন। গত কয়েক দিন ধরে মহড়ায় অংশ নিয়েছেন অভিনেত্রী।

গত পাঁচ বছর আমি মানসিক ও শারীরিকভাবে খুবই ক্লান্ত ছিলাম। ভাবনা তোমাকে ধন্যবাদ, তুমি আমাকে এত সুন্দর জায়গায় বিশ্রামের ব্যবস্থা করে দিয়েছ, সেই সঙ্গে মজাদার সব খাবার খাওয়াচ্ছ; আমি এর ভয়াবহ প্রয়োজনীয়তা অনুমান করছিলাম। ধন্যবাদ অনিমেষ, দুজনকেই ভালোবাসি।

তমালিকা সবাইকে আমন্ত্রণ জানিয়ে বলেছেন, নাটকের আগে আছে আদিবাসী বন্ধুদের গান পরিবেশনা, এক্সপেরিমেন্টাল থিয়েটার হলের লবিতে, আপনাদের প্রতি সবান্ধব আমন্ত্রণ।

আরণ্যকের ৫০ বছর পূর্তির উৎসবে বাংলাদেশ শিল্পকলা একাডেমি এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে আজ সন্ধ্যায় পরিবেশিত হবে রাঢ়াঙ। নাটকটি রচনা করেছেন ও নির্দেশনা দিয়েছেন মামুনুর রশীদ।

 

Link copied!