Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ-কিয়ারা

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৮:১৮ পিএম


গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ-কিয়ারা

দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড়ের ‘দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট’ হোটেলে জমকালো আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন সিড-কিয়ারা। এসময় দুই পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কিয়ারা-সিদ্ধার্থের সংগীত অনুষ্ঠান ছিল। তবে বিয়েতে আমন্ত্রিত অতিথিরা কোনো ফোন ব্যবহার করতে পারবেন না, সেটা আগেই জানিয়েছিলেন হোটেল স্টাফরা। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিয়ের কোনো ছবিও শেয়ার করতে জানিয়ে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল।

শহিদ কাপুর, মিরা রাজপুত, করন জোহর, মনীশ মালহোত্রাসহ বলিউডের সব জনপ্রিয় তারকারা বিয়েতে উপস্থিত ছিলেন । তবে বিয়ে রাজস্থানে হলেও আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বাইতে আয়োজন করা হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

প্রসঙ্গত, ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই একে অপরের প্রেমে পড়েন সিদ্ধার্থ-কিয়ারা। এরপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে বলিপাড়ায়। অবশেষে সব উপেক্ষা করে ভালোবাসার পরিণয় হলো এই যুগলের। সূত্র: ইন্ডিয়া টুডে

এবি

Link copied!