Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

আবারও গান শোনাবেন সালমান খান

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৭:২৪ পিএম


আবারও গান শোনাবেন সালমান খান

অবশ্য এবারই সালমানের কণ্ঠে গান নতুন নয়। এর আগেও বেশ কয়েকটি ছবিতে গান গেয়েছেন বলিউডের ভাইজান। ২০১৪ সালে কিক ছবিতে হ্যাংওভার গান গেয়েছিলেন তিনি। পরের বছর নিজের প্রযোজিত ‘হিরো’ ছবিতে টাইটেল ট্র্যাকের একটি ভার্সনে শোনা যায় সালমানের কণ্ঠ।

অন্যদিকে প্রেমের সপ্তাহে একাধিক জমকালো মুহূর্তের সমাপতন। ১২ ফেব্রুয়ারি মাঝরাতে ‘বিগ বস ১৬’-র চূড়ান্ত ফলাফল ঘোষণা হল। জয়ের হাসি হাসলেন এমসি স্ট্যান। সে দিনই ‘বিগ বস’-এর সেটে ‘গদর ২’-এর প্রচারে এসেছিলেন সানি দেওল এবং অমিশা পটেলও। আবার একই দিনে ‘বিগ বস’-এর সেটে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রেমের গান, ‘নাইয়ো লগদা’। সব মিলিয়ে ভ্যালেন্টাইন্স ডে-র আগেই ভালবাসার মরসুম এনে দিয়েছেন সঞ্চালক।

ইতোমধ্যেই ‘পাঠান’ ছবিতে সালমান ও শাহরুখকে এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। চলতি বছরের ঈদে মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’। আর সেই ছবিতে গানও গাইতে চলেছেন সালমান। কয়েক বছর পর সালমান খানকে বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা। 

জানা গেছে, ছবির অ্যালবামে থাকছে ‘নাইয়ো লাগদা’ গানের অন্য একটি ভার্সন। এই ভার্সনে নিজে কণ্ঠ দেবেন সালমান খান। সুর করেছেন হিমেশ রেশামিয়া।
 

Link copied!