Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ, নিয়ে মুখ খুললেন পরিচালক

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

মে ৯, ২০২৩, ০৭:৩২ পিএম


‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ, নিয়ে মুখ খুললেন পরিচালক

ট্রেলার মুক্তির পরই বিতর্কে জর্জরিত ‍‍`দ্য কেরালা স্টোরি‍‍`। সুপ্রিম কোর্ট থেকে রাজনৈতিক মাঠ। বাকি নেই কিছুই। ছবি বিতর্কে মন্তব্য করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরই মধ্যে পশ্চিমবঙ্গে সেই ছবি নিষিদ্ধ করার ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে তামিলনাড়ুতেও এই ছবির বিরুদ্ধে প্রতিবাদে নেমেছে হল মালিকরা। সমস্ত হল থেকেই সরিয়ে দেওয়া হয়েছে সেই ছবি। এমন পরিস্থিতিতে মুখ খুললেন ছবির পরিচালক সুদীপ্ত সেন।

সুদীপ্ত সেন বলেন, যারা ‍‍`দ্য কেরালা স্টোরি‍‍` ছবিটা দেখেননি তারাই সবথেকে বেশি অভিযোগ করছেন। ছবিটা দেখার পর কারও এ বিষয়ে কোনও অভিযোগ নেই। সমাজের প্রতিটি স্তরের মানুষ আমাদের প্রশংসা করছেন। আমাদের আশীর্বাদ করছেন যে দেশের জন্য একটা ভালো কাজ করতে পেরেছি।
তবে পুলিশ সূত্রে জানা গেছে, ছবির পরিচালক সুদীপ্ত সেন অভিযোগ করেছেন, তার টিমের এক সদস্যকে হুমকি-মেসেজ পাঠানো হয়েছে। যদিও প্রথম তিন দিনের ব্যবসায় এই ছবি টেক্কা দিয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’-কেও।
বিতর্কের মাঝেই ৫ মে মুক্তি পেয়েছে ‍‍`দ্য কেরালা স্টোরি‍‍`। যদিও কেরলের বিভিন্ন জেলায় এই ছবির স্ত্রিনিং বাতিল করা হয়েছে। ট্রেলার মুক্তির পর থেকেই এই ছবি ঘিরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। ছবির মাধ্যমে বিদ্বেষমূলক মানসিকতা ছড়ানোর চেষ্টা চালানো হচ্ছে। এমনকি ছবিকে দপ্রোপাগান্ডা’ হিসাবে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করে বাম-কংগ্রেস।

সোহাগ বি
 

Link copied!