Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

‘পাঠান’এর পর দেশে মুক্তি পাচ্ছে কোন হিন্দি সিনেমা

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

জুন ৩, ২০২৩, ০৭:১৬ পিএম


‘পাঠান’এর পর দেশে মুক্তি পাচ্ছে কোন হিন্দি সিনেমা

বেশ কয়েকবার বিলম্বিত হওয়ার পর গত মে মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের ছবি ‘পাঠান’। এবার একই পথ ধরে মুক্তি পেতে প্রস্তুত আর এক বলিউডি ছবি। শিগগিরই বাংলাদেশে মুক্তি পাবে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কী জান’ ছবিটি।
শাহরুখ ও সালমান—বাংলাদেশে এই দুই খানের জনপ্রিয়তা তুঙ্গে। গত ১২ মে বাংলাদেশে কিং খানের স্পাই থ্রিলারধর্মী ছবি ‘পাঠান’ মুক্তি পেয়েছিল। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, বাংলাদেশের সংশ্লিষ্ট মন্ত্রণালয় সালমানের এ ছবিটি মুক্তির অনুমতি দিয়েছে। 
একটি আমদানিকারক সংস্থা সম্প্রতি বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে ‘কিসি কা ভাই কিসি কী জান’ ছবিটি মুক্তির জন্য আবেদন জানিয়েছিল।
বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ছবিটি মুক্তির অনুমতি দিয়েছে। শিগগিরই বাংলাদেশের সিনেমাপ্রেমীরা প্রেক্ষাগৃহে বসে এই ছবিটি উপভোগ করতে পারবেন। তবে ‘কিসি কা ভাই কিসি কী জান’ ছবিটি বাংলাদেশে মুক্তির পরিবর্তে বাংলাদেশের ছবি ‘কসাই’ ভারতে মুক্তি পাবে।
বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় এক বছরে সর্বোচ্চ ১০টি ভারতীয় ছবি মুক্তির অনুমতি দিয়েছিল। আর এই সিদ্ধান্তের পর ওপার বাংলায় ‘পাঠান’ মুক্তি পেয়েছিল। এর আগে সালমানের ‘ওয়ান্টেড’ ছবিটিও বাংলাদেশে মুক্তি পেয়েছিল।
ফরহাদ সামজী পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কী জান’ ছবিটিতে সালমান ছাড়া আছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ, জগপতি বাবু, শেহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি, রাঘব জুয়ালসহ আরও অনেকে। 
গত ২১ এপ্রিল ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পেয়েছিল। তবে এই ছবিটি এ দেশে সেভাবে সাড়া ফেলতে পারেনি। কোনোক্রমে ছবিটি এক শ কোটির মতো ব্যবসা করেছিল। এখন দেখা যাক বাংলাদেশে ছবিটি কতটা সাড়া ফেলতে পারে।
 

Link copied!