Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

এবার কলেজছাত্রী চরিত্রে রুবিনা আলমগীর

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুলাই ২৬, ২০২৩, ০৭:৪৮ পিএম


এবার কলেজছাত্রী চরিত্রে রুবিনা আলমগীর

বহুমাত্রিক চরিত্রে নিজের পারদর্শিতা ও দক্ষতার বহিঃপ্রকাশ ঘটিয়ে এবার কলেজছাত্রীরূপে বড় পর্দায় হাজির হচ্ছেন গ্ল্যামার গার্ল রুবিনা আলমগীর। শফিকুল আলম পরিচালিত সু-স্বাগতম" ছবিতে কলেজছাত্রীর ভূমিকায় দেখা যাবে সুন্দরী এই মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রীকে। 

কলেজছাত্রীর চরিত্রের একটি গানে নাচের ঝংকার তুলেছেন এই নৃত্যপটীয়সী । সম্প্রতি রাজবাড়ির নয়নাভিরাম লোকেশনে গানটির দৃশ্য চিত্রায়ন হয়। ছবিটি মুক্তির পর রুবিনা আলমগীর সিনেমা দর্শকদের প্রশংসায় ভাসবেন বলে মনে করছেন ছবিটির প্রোডাকশনের সাথে সংশ্লিষ্টরা। নিজের নতুন এই ছবিটি নিয়ে বিউটিকুইন রুবিনা আলমগীর নিজেও বেশ আশাবাদি। 

দীর্ঘদিন আইটেম গার্ল চরিত্রে নিজের দক্ষতার ছাপ রাখার সুবাদে ঈদুল ফিতরের পরে ভিন্নধারার গল্পের ‍‍`আজান" ছবিতে বাউল চরিত্রে কাজ করে নিজেকে নতুন করে ভেঙ্গে বৈচিত্র্যময় চরিত্রে নিজের ক্যারিয়ারকে আলোচনার পাদপ্রদীপে নিয়ে যান। "আজান" ছবিটির বাউল চরিত্রে জনপ্রিয় গায়িকা মমতাজের গানে লিপসিং করার মধ্য দিয়ে চলচ্চিত্রপাড়ায় নিজের পজিটিভ ইমেজ তুলে ধরেন লাস্যময়ী এই নৃত্যশিল্পী ও অভিনেত্রী। 

নিজেকে গার্ল ও বাউল চরিত্রের পর এবার। আইটেম গার্ল চরিত্রের মধ্য দিয়ে নিজের পরিচিতির ব্যাপ্তি ঘটিয়ে বাউল চরিত্রের মধ্য দিয়ে নিজেকে প্রশংসায় ভাসান এই মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী। একের পর এক কাজের অফার আসতে থাকলেও ভিন্নধর্মী সব বৈচিত্র্যময় চরিত্রে কাজ করে নিজের ক্যারিয়ারকে লাইম লাইটে আনার লক্ষ্যে এবার কলেজছাত্রীর চরিত্রে নাচের ঝড় তুললেন সুন্দরী,সুহাসিনী ও সুনয়না রুবিনা আলমগীর৷ এই ছবিটি তার ক্যারিয়ারে নতুনমাত্রা যোগ করবে বলে আশা প্রকাশ করেন সময়ের আলোচিত এই শিল্পী। 

ইফতেখার চৌধুরীর "রাজত্ব" ছবিতে আইটেম গার্ল চরিত্রে কাজ করার মধ্য দিয়ে এই শিল্পীর ক্যারিয়ারের ঝুলিতে রয়েছে আটট চলচ্চিত্র৷ এর মধ্যে মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হলো - রাজত্ব,কবি,ফুলজান। আর মুক্তির অপেক্ষায় রয়েছে -বাজি, পাহাড়ি মেয়ে, শেষ কথা, সু-স্বাগতম, ও " আজান,। 

নাচ ও অভিনয়ের পাশাপাশি শখের বশে গানও করছেন তিনি। এরই মধ্যে শেষ করেছেন নিজের গাওয়া ৫টি মিউজিক ভিডিওর কাজ। আর কথাবার্তা চলছে নতুন কিছু কাজের। ব্যাটে-বলে মিলে গেলে এবং গল্প ও চরিত্র পছন্দ হয়ে গেলে খুব শিগ্রই নিজেকে নতুন কাজের সাথে জড়াবেন বলেও তিনি জানান। দর্শকদের ভালোবাসা ও দোয়ায় নিজের ক্যারিয়ারকে সফলতার স্বর্ণালি শিখরে উন্নীত করতে চান রুবিনা আলমগীর।

আরএস
 

Link copied!