Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

হঠাৎ ফতুল্লা থানায় অপু বিশ্বাস

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৬, ২০২৩, ০২:১৫ পিএম


হঠাৎ ফতুল্লা থানায় অপু বিশ্বাস

দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারো এক হচ্ছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন চলছে।  এর মাঝে সম্প্রতি ছেলে জয়কে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডায় তাদের একসঙ্গে ঘুরতেও দেখা গেছে। কদিন আগেই ছেলেকে নিয়ে দেশে ফিরে আবার কলকাতায়ও গিয়েছিলেন অপু। তবে এখন তিনি দেশেই অবস্থান করছেন। বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন। এর মাঝেই হঠাৎ করেই এই নায়িকা নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় উপস্থিত হন।

সংবাদ মাধ্যম অনুযায়ী,  শনিবার (৫ আগস্ট) রাত ৮টা ৩০ মিনিটের দিকে গোপনে থানায় যান অপু। সেখানে প্রায় ৩০ মিনিট অতিবাহিত করে ৯টার দিকে বেরিয়ে যান। জনপ্রিয় এই চিত্রনায়িকার থানায় যাওয়া নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া বলেন, ‘সৌজন্য সাক্ষাৎ করার জন্য অপু বিশ্বাস এসেছিলেন। আমাকে অবগত না করেই অনেকটা হঠাৎ করেই তিনি থানায় এসেছেন। প্রায় ত্রিশ মিনিটের মতো সময় অতিবাহিত করেছেন।’

তিনি জানান, ঢাকায় চাকরি করাকালীন তার সঙ্গে পরিচয় হয়। এ ছাড়া তাদের সম্পর্কটা অনেকটা ভাই-বোনের মতো।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, আমাদের মধ্যে দূরত্ব ছিল কিন্তু কোনো বিরোধ ছিল না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা-বাবা পেয়েছি। স্বামী ছাড়াও সন্তান, শ্বশুর-শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই।

এআরএস

Link copied!