Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রাজনীতিতে আসবেন অভিনেতা থালাপতি

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৩:৩৮ পিএম


রাজনীতিতে আসবেন অভিনেতা থালাপতি
ছবি: সংগৃহীত

দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় একের পর এক বড় চমক দিয়েই চলেছেন। সেই সঙ্গে বাড়ছে অনুরাগীদের উন্মাদনা। দক্ষিণী চলচ্চিত্রের দুনিয়া ছাড়িয়ে তার জনপ্রিয়তার ঢেউ এখন বলিউডের বুকেও আছড়ে পড়েছে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক মাঠেও দেখা যাচ্ছে বিজয়কে

ইতিমধ্যে রাজনৈতিক দল গঠনের প্রক্রিয়া শুরু করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এ অভিনেতা। তাকে দলের প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়েছে। আগামী ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে অংশ নেবে তার রাজনৈতিক দলটি। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে প্রায় ২০০ কর্মীকে নিয়ে জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করেছেন তিনি। বিজয়ই হবেন তার দলের সভাপতি। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে নামছেন বিজয়। নাম অবশ্যই তামিল রীতি মেনে রাখা হবে।

সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে বিজয়ের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো হয় জল্পনা। তামিলনাড়ুতে শিক্ষার বেসরকারিকরণের বিরুদ্ধে মত দেন এই অভিনেতা। তাকে সমর্থন জানিয়েছেন অনেকেই।

বিজয়ের ফ্যান গ্রুপ ‘বিজয় মক্কালা আইয়াক্কাম’ বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এটি এখন পূর্ণাঙ্গ রাজনৈতিক দলে রূপান্তর হতে যাচ্ছে। তারকার রাজনৈতিক দলটি কেরালা, কর্ণাটকসহ তামিলনাড়ুর বাইরেও প্রসারিত হবে বলে আশা করা হচ্ছে।

এদিকে অভিনেতার রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে তার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে, আপাতত তিন-চার বছরের বিরতি নিতে চলেছেন তিনি।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনেতা রজনীকান্তের পরই দ্বিতীয় সুপারস্টার বলা হয় বিজয়কে। দাপুটের সঙ্গে দক্ষিণী সিনেমায় কাজ করছেন তিনি। দীর্ঘদিন ধরেই রাজনীতিতে আসার ইচ্ছা ছিল থালাপতি।

/বিউ

Link copied!