Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ঋতুপর্ণা কে নৌকা দিয়ে বরণ করে নিলেন নায়ক ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৬:৪৫ পিএম


ঋতুপর্ণা কে নৌকা দিয়ে বরণ করে নিলেন নায়ক ফেরদৌস
ছবি: আমার সংবাদ

দুই বাংলার জনপ্রিয় চলচ্চিত্র অভিনয়শিল্পী ঋতুপর্ণা সেনগুপ্তাকে নৌকা দিয়ে বরণ করে নেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ও বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস।

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষ্যে আজ (২২ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের  জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত সংবাদ সম্মেলনে তাকে বরণ করেন নায়ক ফেরদৌস।

সুচিত্রা সেন মেমোরিয়াল ইউএসএ  এর ব্যবস্থাপনায়  যুক্তরাষ্ট্রের  নিউইয়র্কে প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব।  এই উপলক্ষ্যে বাংলাদেশে জানানোর জন্য সূচিত্রাসেন মেমোরিয়াল ইউএসএ ঢাকায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্তা।

ঋতুপর্ণার ভূয়সী প্রশংসা করে ফেরদৌস বলেন, মানুষের কল্যাণ করার জন্য, সেবা করার জন্য, মানুষের পাশে থাকার জন্য মনের যে ইচ্ছেটা থাকতে হয় এগুলো আমি শিখেছি ঋতুর কাছ থেকে। একটা মানুষ বিপদে পরলে কীভাবে তার পাশে থেকে নিবিড় ভাবে কাজ করতে হয়, প্রবাসী কেউ বিপদে পরলে, মারা গেলে ঋতু গিয়ে তার পাশে দাঁড়াচ্ছে।

তিনি আরও বলেন, আমি চাই ঋতু আমার মতো সংসদে আসুক ভারতের সরকার তাকে সংসদে সুযোগ করে দিয়ে জনগণের সেবা করার সুযোগ করে দিক। তাতে বাংলাদেশ ও ভারতের পারস্পরিক  সম্পর্ক আরও জোড়ালো হবে এবং এবং আমরা এক সাথে এগিয়ে যেতে পারব।

মানুষের ভালো করার যে আনন্দ সে আনন্দ আর কিছুতেই পাওয়া যায় না। শিল্পী হিসেবে আমরা একটু বেশি আবেগি। মানুষের জন্য কিছু করার এই আবেগ প্রভাবিত করেছে বলেই হয়ত প্রধানমন্ত্রী আমাকে নৌকার প্রতীক তুলে দিয়েছেন।

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী একজন শিল্পী এবং শিল্পবান্ধব মানুষ সবসময় শিল্পীদেরকে আগলে রাখেন। কখনো দেখেন না কে কোন বর্ণের, কোন জাতের, কোন ধর্মের, কোন দলের।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, একুশে পদকপ্রাপ্ত লেখক ও বিজ্ঞানী ড.নুরুন নবী, অভিনয় শিল্পী লতা, দেশ-বিদেশ টিভি চ্যানেলের প্রধান সম্পাদক নজরুল মিন্টো এবং ঢাকা ও কলকাতার কো-অর্ডিনেটর পিয়াল হোসেন ও সর্মিষ্ঠা ঘোষ প্রমুখ ।

বিআরইউ

Link copied!