Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় কৃষক উৎসবে মাতালেন ইমরান

বিনোদন ডেস্ক

মার্চ ৯, ২০২৪, ০৫:৪২ পিএম


বগুড়ায় কৃষক উৎসবে মাতালেন ইমরান

বগুড়ার ধুনট মাতিয়ে এলেন সংগীতশিল্পী ইমরান হোসাইন। গেল বুধবার বগুড়ার ধুনট উপজেলায় নয়া উল্লাপাড়া গ্রামবাসীর আয়োজিত  ‘কৃষকের আনন্দ উৎসবে গান করেন তিনি। এসময় তিনি বলেন, আমি মাটি ও মানুষের শিল্পী। এই টানে আমি এর আগেও এই গ্রামে এসেছিলাম। এবারও এসেছি। আশা করছি ভালো সময় কাটবে। 

ইমরানের গানের পাশাপাশি সুপার অ্যাগ্রো সার্ভিসেস কোম্পানি লিমিটেড সহযোগিতায় আয়োজিত কৃষকের আনন্দ উৎসবে নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও মেডিকেলে চান্স পাওয়া তিন জমজ ভাইয়ের রত্নগর্ভা মা এবং সফল কৃষি উদ্যেক্তাকে সম্মাননা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন লেখক, সাংবাদিক ও চিত্রনাট্যকর হাবিবুল্লাহ সিদ্দিক (অপূর্ণ রুবেল)। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ধুনট শেরপুরের এমপি আলহাজ মজিবর রহমান মজনু।

সাংবাদিক জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান, ইউপি চেয়ারম্যান এসএম মাসুদ রানা, তোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, বাহাদুর আলী, আতাউর রহমান, আলেপ বাদশা, শাহ আলম, জহুরুল ইসলাম, আইয়ুব আলী, কামরুল হাসান আনছারি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএস সবুজ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন।

অনুষ্ঠানের শুরুতে নয়া উল্লাপাড়ার জামাল উদ্দিন-নুরজাহান বেগম ফাউন্ডেশনের উদ্যোগে মেডিকেলে চান্স পাওয়া মাঠপাড়া গ্রামের তিন জমজ ভাইয়ের রত্নগর্ভা মা আর্জিনা বেগম ও সফল কৃষি উদ্যোক্তা রেজওয়ানুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়। এরপর মধু-হই-হই গান খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান হোসাইনের সঙ্গীত পরিবেশন ও গ্রামবাসী অভিনীত চোরের একদিন নাটক মঞ্চায়ন করা হয়।

অনুষ্ঠানটি করতে সহযোগিতায় করছে  সুপার অ্যাগ্রো সার্ভিসেস কোম্পানি লিমিটেড, দিশারী ফুড, গ্রীন ওয়ান ও সানসাইন ইন্টারন্যাশনাল স্কুল ।

উল্লেখ্য, কয়েকবছর আগে সমুদ্র সৈকতে জাহিদ হোসেন নামে শিশু শিল্পী মধু হই হই গানের সঙ্গে ইউকেলেলে বাজিয়ে ভাইরাল হন ইমরান। তারপর তিনি মধু হই হই শিল্পী হিসেবে পরিচিতি পান। আনন্দনগর ব্যান্ড নিয়ে গানের জগতে পা রাখলেও এখন একক ক্যারিয়ার গড়ে উঠেছে ইমরানের। প্রকাশ পেয়েছে বেশ কিছু মৌলিক গান।

বিআরইউ

Link copied!