Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ধারের টাকা পরিশোধ করতে অঞ্জনাকে ডিপজলের আইনি নোটিশ

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

এপ্রিল ৬, ২০২৪, ০৩:০৯ পিএম


ধারের টাকা পরিশোধ করতে অঞ্জনাকে ডিপজলের আইনি নোটিশ

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-ডিপজলের প্যানেলের বিপরীতে মাহমুদ কলি-নিপুণ আক্তারের প্যানেল থেকে নির্বাচন করছেন আভিনেত্রী অঞ্জনা। বর্তমানে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা। এসবের মাঝেই অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠালেন ডিপজল। এবার বিষয়টি নিয়তে মুখ খুলেছেন অঞ্জনা।

নির্বাচনী প্রচারণার ব্যস্ততার মধ্যেই লিগ্যাল নোটিশ পাঠানোর খবরে আলোচনায় উঠে এলেন অঞ্জনা-ডিপজল। মূলত ধারের টাকা পরিশোধ করতে না পাড়ায় অভিনেত্রীকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। বিষয়টি অবশ্য গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন অঞ্জনা।

বিষয়টি নিয়ে অঞ্জনা বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। আমি বলব— এটি শুধুই ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছু নয়। আসলে ডিপজল ভাই না, তার লোকদের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ইস্যু না। ডিপজল ভাই তো আমাদেরই ভাই।

জানা গেছে, চেক ডিসঅনারের জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ডিপজল। গেল বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন অঞ্জনা। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতিও দেন এই অভিনেত্রী। কিন্তু সেই প্রতিশ্রুতির বরখলাপ করেছেন অঞ্জনা।

ছয় মাস পার হয়ে গেলেও ঋণের টাকা ডিপজলকে ফেরত দেননি অঞ্জনা। ডিপজল টাকা ফেরত চাইলে চলতি বছরের বছরের ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচবাংলা ব্যাংকের একটি চেক দেন তিনি। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি ডিসঅনার হয়।

মূলত এ কারণেই গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়।

অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। তবে এই বিষয়ে অঞ্জনার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরএস

Link copied!