Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

বিয়ের ১২ বছর পর প্রেমিকের সাথে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী

আমার সংবাদ ডেস্ক

জুন ২২, ২০২২, ০৩:৩৮ পিএম


বিয়ের ১২ বছর পর প্রেমিকের সাথে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী
ছবি: সংগৃহীত

বিয়ের ১২ বছর কেটে গেলেও স্ত্রীর সাথে বনিবনা হয়নি যুবকের। দীর্ঘদিন সংসার করার পর স্বামী বুঝতে পারেন স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদের পর প্রেমিকের সাথে ওই গৃহবধূর বিয়ে দিলেন স্বামী। 

ঘটনাটি ঘটেছে ভারতের আলিপুরদুয়ারের ফালাকাটায়।

জানা গেছে, ২০০৯ সালে ফালাকাটার এক তরুণ ও তরুণীর মধ্যে বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। দীর্ঘ সময় গড়ালেও তাদের সংসারে অশান্তি শেষ হয়নি। এরিমধ্যেই গত বছর ধরে শাঁখা-সিঁদুর পরা বন্ধ করে দিয়েছিলেন ওই গৃহবধূ। দিনের বেশির ভাগ সময় তিনি ব্যস্ত থাকতেন মোবাইল ফোনে। বিষয়টি প্রথমে তার স্বামীর নজরে আসে। তিনি জানতে পারেন স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এর পর তাদের সংসারে নতুন করে অশান্তি শুরু হয়।

সাম্প্রতি গৃহবধূর সাথে বিবাহবিচ্ছেদ হয় তার। এর পর ওই বধূর সাথে তার প্রেমিকের বিয়ের আয়োজন করা হয়। তার উদ্যোক্তা ছিলেন গৃহবধূর প্রাক্তন স্বামীই। কোচবিহারের তুফানগঞ্জ শহরের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। গত সোমবার রাতে প্রেমিকের সাথে ওই গৃহবধূর বিয়ের আয়োজন করা হয়। কনে পক্ষের স্বামী দাঁড়িয়ে থেকে তার প্রাক্তন স্ত্রীর বিয়ের ব্যবস্থা করেন। রেজিস্ট্রির মাধ্যমে নতুন জীবন শুরু করেছেন তারা। 

আমারসংবাদ/এমআর 

Link copied!