Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আহত আরও ১৩ জন

দুর্ঘটনায় আহতদের উদ্ধারকালে অ্যাম্বুল্যান্সে গাড়ির ধাক্কা: ৫ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক

অক্টোবর ৫, ২০২২, ১২:৪৭ পিএম


দুর্ঘটনায় আহতদের উদ্ধারকালে অ্যাম্বুল্যান্সে গাড়ির ধাক্কা: ৫ জন নিহত

একই জায়গায় কয়েক ঘণ্টার তফাতে পর পর দু’টি দুর্ঘটনা ঘটল ভারতের মুম্বইয়ে। বুধবার বান্দ্রা থেকে ওরলি যাওয়ার পথে দ্বিতীয় দুর্ঘটনাটিতে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয় ১৩ জন।

বুধবার ভোর সাড়ে তিনটার দিকে দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে বান্দ্রা-ওরলি সি লিঙ্কে। তার কিছুক্ষণ আগেই ওই একই জায়গায় আরও একটি দুর্ঘটনা ঘটেছিল। খবর আনন্দ বাজারের।

আহতদের দুর্ঘটনা স্থল থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য এসেছিল অ্যাম্বুল্যান্স। রাস্তার এক পাশে অ্যাম্বুল্যান্স রেখে তাতে তোলা হচ্ছিল জখমদের। আচমকাই প্রবল গতিতে ধেয়ে আসা একটি গাড়ি ওই অ্যাম্বুল্যান্স এবং আশপাশে দাঁড় করানো কয়েকটি গাড়িতে সজোরে ধাক্কা মারে। মুহূর্তে বদলে যায় পরিস্থিতি।

আগের দুর্ঘটনায় যাঁরা উদ্ধার কাজ চালাচ্ছিলেন, তাঁদের অনেকেই গুরুতর জখম হন। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলা এবং এক উদ্ধারকর্মী-সহ পাঁচ জনের। আহত হন ১৩ জন। তাঁদের প্রত্যেককেই হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে আহতদের মধ্যে ৬ জনের আঘাত আশঙ্কাজনক। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ঘটনায় শোকজ্ঞাপন করেছেন। টুইট করে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘যাঁরা জখম হয়েছেন, তাঁরাও দ্রুত সেরে উঠুন।’ আপাতত পুলিশ এই ঘটনায় একটি দুর্ঘটনার অভিযোগ দায়ের করেছে। বান্দ্রা এবং ওরলির রাস্তাটিও বন্ধ করে দেওয়া হয়েছে।


ইএফ

Link copied!