Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ জুলাই, ২০২৪,

ছবি জমা দিতে হবে ৭ জুলাই’র মধ্যে

ট্রাভেলেটস অব বাংলাদেশের ট্রাভেল ফেস্ট ও ফটোগ্রাফি এক্সিবিশন

মো. মাসুম বিল্লাহ

জুলাই ৫, ২০২৩, ০৬:২৯ পিএম


ট্রাভেলেটস অব বাংলাদেশের ট্রাভেল ফেস্ট ও ফটোগ্রাফি এক্সিবিশন

নারীদের ভ্রমণ সংগঠন  Travelettes Of Bangladesh ৪র্থ বারের মতো ট্রাভেল ফেস্ট ও ফটোগ্রাফি এক্সিবিশনের আয়োজন করতে যাচ্ছে। আগামী ১- ৭ আগস্ট  শিল্পকলা একাডেমিতে এ আসর বসতে যাচ্ছে। সবার জন্য উন্মুক্ত এ প্রদর্শনীতে ছেলে কিংবা মেয়ে যে কেউ তার নিজের তোলা ছবি জমা দিতে পারবে আগামী ৭ জুলাই’র মধ্যে। 

ট্রাভেল ফেস্ট ও ফটোগ্রাফি এক্সিবিশনের ইভেন্ট লিংক https://www.facebook.com/events/776909890292625 

ফটোগ্রাফি এক্সিবিশনের পাশাপাশি মেয়েদের জন্য সুযোগ রয়েছে ভ্রমণকন্যা ম্যাগাজিনে নিজের লেখা ছাপানোর। ভ্রমণের যে কোনো অভিজ্ঞতা নিয়ে আপনি লিখতে পারেন। এই ট্রাভেল রাইটিং কম্পিটিশনেও কিন্তু পুরস্কার জেতার সুযোগ রয়েছে!

ছবির ক্যাটাগরি ও রাইটিং কম্পিটিশন মিলিয়ে পুরস্কার পাবে ১৫ জন। তারা প্রত্যেকেই পাবেন US Bangla Airlines এর পক্ষ থেকে ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এবং ঢাকা-সিলেট-ঢাকা’র টিকিট। শু ছবি ও গল্প নিয়ে প্রকাশিতব্য ম্যাগাজিন/ফটোবুকের ‍‍`Publication Partner‍‍` হিসেবে থাকছে পাঠক সমাবেশ। এবং তাদের পক্ষ থেকে বিজয়ীদের দেয়া হবে গিফট কার্ড।

কেমন হয় আপনার এই প্রিয় মুহূর্তগুলো বাকি সবাইকে দেখার একটা সুযোগ করে দিলে? আপনাদের কথা ভেবেই ভ্রমণকন্যা এক্সিবিশনটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ১-৭ আগস্ট, ২০২৩। আয়োজনটি ছেলে মেয়ে সবার জন্য উন্মুক্ত। ছাপা কাগজে নিজের নাম কে না দেখতে চায়? 

দেশের নারীদের ভ্রমণে আগ্রহী করে তোলার জন্য গত ৭ বছর ধরে নিরলস কাজ করে যাচ্ছে ভ্রমণকন্যাদের দল। বর্তমানে এই গ্রুপে ৮৫ হাজার নারী আছেন। এই আগ্রহকে আরও বাড়িয়ে তুলতেই আন্তর্জাতিক এই এক্সিবিশনের আয়োজন, যেখানে দেশ-বিদেশের সকলেই অংশ নিতে পারবেন।

আরএস

Link copied!