Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ঢাকায় ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৮, ২০২২, ০৬:৩০ পিএম


ঢাকায় ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে রাজধানীতে গাড়ী চলাচলে কোনো বাধা থাকবে না। ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগামী ১০ ডিসেম্বর ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলা রুটে গাড়ী চলাচল স্বাভাবিক থাকবে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি ও শ্রমিক নেতৃবৃন্দের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ।

সভায় ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক রাখার সিদ্ধন্ত নেওয়া হয়েছে। ওই সভায় সায়েদাবাদ বাস টার্মিনাল, মহাখালী বাস টার্মিনাল, গুলিস্তান টিবিসি রোড ও ফুলবাড়িয়া বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতৃবৃন্দসহ ঢাকাস্থ সকল পরিবহন কোম্পানীর প্রায় ৩০০ জন মালিক- শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে বলা হচ্ছে, আগামী ১০ ডিসেম্বর গাড়ি চলাচলে যাতে কোন প্রকার বাধাগ্রস্ত না হয় সে জন্য শহরের গুরুত্বপূর্ণ জায়গায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

টিএইচ
 

Link copied!