Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

নাশকতা মামলায়

বাগেরহাটে জেলা যুবদলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৩, ০৭:০১ পিএম


বাগেরহাটে জেলা যুবদলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

বাগেরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক সুজা উদ্দিন মোল্লা সুজন (৪২) কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (২৯ মার্চ) রাত দেড়টায় শহরের খারদ্বার এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

পরে বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে মোরেলগঞ্জ থানার গেল ২৮ মার্চ দায়ের করা একটি নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. আছাদুল ইসলাম তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, মোরেলগঞ্জ থানার একটি নাশকতা মামলায় সুজা উদ্দিন মোল্লা সুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার সুনির্দিষ্ট অভিযোগ এবং একাধিক মামলা তদন্ত ও আদালতে বিচারাধীন রয়েছে।

রাজনৈতিক হয়রানির উদ্দেশ্যে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে গ্রেফতার দেখানো হয়েছে দাবি করে সুজন মোল্লার ভাইয়ের ছেলে আতিকুর রহমান রাসেল বলেন, সুজা উদ্দিন মোল্লা সুজনের নামে যেসব মামলা রয়েছে তার প্রত্যেকটিতে সে জামিনে রয়েছেন। রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য মধ্যরাতে তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা অতিদ্রুত চাচার মুক্তি চাই।

আরএস
 

Link copied!