Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

দৌলতপুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

নভেম্বর ১৬, ২০২৩, ০৪:০৯ পিএম


দৌলতপুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ১১টায়  দৌলতপুর সর্বস্তরের সাংবাদিকদের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

দৌলতপুর প্রেসক্লাব (ডিপিসি)’র সভাপতি আব্দুল আলিম সাচ্চুর সভাপতিত্বে ও দৌলতপুর প্রেসক্লাবের সদস্য, দৈনিক সময়ের কাগজের স্টাফ রিপোর্টার রনি আহমেদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক, দৌলতপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি মামুন রেজা।

আরও বক্তব্য রাখেন দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটি এন নিউজের স্টাফ রিপোর্টার শরিফুল ইসলাম, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলাদেশ বার্তার উপজেলা প্রতিনিধি খন্দকার জালাল উদ্দীন, সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠ’র উপজেলা প্রতিনিধি সাইদুল আনাম, দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি আহমেদ রাজু, দৌলতপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক বাংলাদেশের খবরের উপজেলা প্রতিনিধি সাইদুর রহমান, দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি)’র যুগ্ম সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি সোহানুর রহমান শিপন, দৈনিক বাংলাদেশের আলোর উপজেলা প্রতিনিধি হেলাল উদ্দীন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আলাউদ্দিন, খলিশাকুন্ডি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাগর হোসেন, ভেড়ামারা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাংগীর খান প্রমুখ।

মানববন্ধন শেষে উপজেলা গেট থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ হয়ে উপজেলার প্রধান সড়ক হয়ে উপজেলা গেটে শেষ হয়।

বক্তারা বলেন, সাংবাদিক সোহাগের ওপর সন্ত্রাসীদের হামলায় জড়িতদের তদন্ত করে গ্রেপ্তারের দাবি জানান অন্যথায় আরও কঠোর কর্মসূচির ডাক দেওয়া হবে।
উল্লেখ্য, গত ৪ নভেম্বর দিবাগত রাতে বাড়ি ফেরার পথে দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর অতর্কিত হামলা করে সন্ত্রাসীরা। তিনি জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি হিসেবে প্রতিনিধিত্ব করছেন।

এআরএস

Link copied!