Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২৪, ২০২৪, ০৫:১৬ পিএম


যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে থানায় জিডি

সড়কপরিবহন ও সেতুমন্ত্রীর পদত্যাগ নিয়ে প্রশ্ন এবং সরকারের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য দেওয়ায় যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হকের বিরুদ্ধে শাহবাগ থানায় জিডি করেছে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ

জিডিতে   মোহাম্মদ হানিফ উল্লেখ করেন, শনিবার (২০ এপ্রিল) বাংলাদেশ যাত্রী কল্যণ সমিতি ঢাকা রিপোর্টস ইউনিটিতে ঈদ যাত্রায় সড়ক দুর্ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেন। এসময় সংগঠনের মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী বলেছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ২০ বছর ধরে মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন। কিন্তু তিনি পরিবহণ সেক্টরে কোন কাজ করেন নাই। এছাড়াও তিনি বলেছেন যেহেতু আমাদের দেশে পদত্যাগ স্বীকৃতি নেই সেহেতু মন্ত্রী নিজেই ইচ্ছা করলে পদত্যাগ করতে পারেন।

বাংলাদেশ যাত্রী কল্যাণের এটাই তাদের কাজ। কিন্তু সুপরিকল্পিতভাবে মহাসচিব এই সরকারের ভাবমূর্তি  ক্ষুণ্ন কারার জন্য উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন। যাতে মাননীয় মন্ত্রীর সম্মান ক্ষুণ্ন করেছেন।

বর্তমান সরকারের টানা ৪র্থবারের মত রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন। সরকার ক্ষমতা থাকার বয়স ১৫ বছর ৩মাস। মাননীয় সড়ক ও সেতুমন্ত্রী কীভাবে ২০ বছর ধরে মন্ত্রিত্ব পালন করেছেন? মোজাম্মেল হক চৌধুরী সরকারের মিথ্যাচার করছেন। এই মিথ্যা বক্তব্য গুলা বিভিন্ন টেলিভিশন এবং পত্রিকায় প্রচার করা হয়েছে।

এই বিষয়ে হানিফ বলেন আমি তার সম্পূর্ণ বক্তব্য শুনালাম তিনি যে কথা গুলো বলেছেন সব পূর্ব পরিকল্পিত। সরকার এবং মাননীয় সড়ক ও সেতুমন্ত্রীর বিরুদ্ধে অপবাদ দেওয়ার কারণে শাহবাগ থানায় জিডি করলাম।

শাহবাগ থানার ডিউটি অফিসার  তুলসী সেন এর সাক্ষরিত জিডি নং- ১৪২৭।

আরএস

Link copied!