Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

শেখ হাসিনার অসহিষ্ণু বক্তব্য জাতি ঘৃণাভরে প্রত্যাখান করেছে : নূর

মো. মাসুম বিল্লাহ

মে ২০, ২০২২, ০৮:২৯ পিএম


শেখ হাসিনার অসহিষ্ণু বক্তব্য জাতি ঘৃণাভরে প্রত্যাখান করেছে : নূর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর বলেছেন, রাষ্ট্রের সর্বোচ্চ জায়গায় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসহিষ্ণু বক্তব্য জাতি ঘৃণাভরে প্রত্যাখান করেছে।পদ্মা নদীতে কাউকে চুবাতে চান না বলেও মন্তব্য করেন তিনি। 

নূর বলেন, বর্তমানে রাজনীতি একটা গুণ্ডাপাণ্ডাদের আখড়ায় পরিণত হয়েছে।

শুক্রবার (২০মে) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, আজকে প্রধানমন্ত্রীর বক্তব্যের জন্য সমগ্র জাতি তার সমালোচনা করছে। আমরা যদি আরেকজনকে পদ্মা নদীতে চুবাতে চাই, তাহলে তার আর আমাদের মধ্যে পার্থক্য কোথায় রইল? আমরা কাউকে চুবাতে চাই না।

নূর আরও বলেন, বাংলাদেশের একজন ব্যক্তি যিনি বিশ্বের যেকোনো রাষ্ট্রপ্রধানের সাথে ৫মিনিটের মধ্যে অ্যাপয়েন্টমেন্ট করতে পারেন। তিনি ড. মোহাম্মদ ইউনূস। অথচ এই সরকার কীভাবে ড. ইউনূসকে বেইজ্জতি করেছে! তার পরিশ্রমে গড়া প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক নিয়ে ছিনিমিনি খেলেছে। শুধু বাংলাদেশ নয়, সারাবিশ্ব দেখেছে। এ সরকারের সংকির্ণতা, তাদের নোংরামি সারাবিশ্বের মানুষ দেখেছে বলেও তিনি মন্তব্য করেন।

খালেদা জিয়ার ব্যাপারে নূর বলেন, যিনি বড় একটা দলের প্রতিনিধিত্ব করেন; তাকে তিনি (প্রধানমন্ত্রী) টুস করে ফেলে দেওয়ার কথা বলেছেন। আপনারা জানেন প্রবাদ আছে, পরের জন্য কুয়া খুঁড়লে সেই কুয়ায় নিজেকে পড়তে হয়। ইট মারলে পাটকেলটি খেতে হয়। এটা বাস্তব।

Link copied!