Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বন্যাদুর্গত মানুষের পাশে ছাত্রদল

মো. মাসুম বিল্লাহ

জুন ২৬, ২০২২, ০৮:২৭ পিএম


বন্যাদুর্গত মানুষের পাশে ছাত্রদল

ছাত্রলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বলেছেন,সিলেটে বন্যাদুর্গত মানুষের পাশে রয়েছে ছাত্রদল। বন্যায় প্রথম থেকে ছাত্রদল দুর্গত মানুষকে উদ্ধার,সাহায্য,খাদ্য সহায়তাসহ বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। 

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রদল বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে সিলেটে এসেছে। আমরা যেকোন দুযোর্গ, দুর্ভোগে সিলেটবাসীর পাশে রয়েছি।

রবিবার (২৬ জুন) সিলেটের  বাদাঘাট, জালাবাদ ইউনিয়ন ও ফেঞ্চুগঞ্জে পৃথক পৃথক স্থানে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন। 

শ্রাবণ অভিযোগ তুলে বলেন,স্মরণকালের ভয়াবহ বন্যায় সরকার সিলেটবাসীর পাশে না দাঁড়িয়ে তামাশা করেছে। একদিকে বন্যায় অসহায় জীবনযাপন করছে অন্যদিকে সরকার উৎসব পালন করছে। 

ত্রান বিতরণকালে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন,আমরা বন্যাদুর্গত মানুষের পাশে রয়েছি। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের নির্দেশ দিয়েছেন আমরা তার নির্দেশে ছুটে এসেছি। মানুষকে উদ্ধার ও সাহায্য করছি। খাদ্য দিয়ে সহযোগীতা করছি। 

এ সময় উপস্থিত ছিলেন,  সাংগঠনিক সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এ্যাষ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান।এসময় মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

Link copied!