Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে: হুইপ

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৭, ২০২২, ০৭:২৭ পিএম


প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে: হুইপ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বাংলাদেশের নাম মুছে দিতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে পাকিস্তানি দোসররা। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে সর্বোপরি নয় মাসের স্বশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীনতাকে মেনে নিতে না পারে জিয়ার নেতৃত্বেই বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করা হয়।

রবিবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন (জেইউডি) আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও প্রধানমন্ত্রী কর্তৃক সাংবাদিকদের মাঝে করোনাকালীন প্রণোদনার চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হুইপ ইকবালুর রহিম বলেন, এখনো জিয়ার অনুসারী দলের নেতাকর্মীরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত। তাই তারা বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়ন এখনো তারা সহ্য করতে পারছে না এবং মেনে নিতে পারছে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকবান্ধব সরকার। গণমাধ্যমের যেকোনো বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সহানুভূতি ও সংবেদনশীল। সঠিক তথ্যের জন্য সাংবাদিকের দিকে তাকিয়ে থাকেন জাতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদপত্র ও সাংবাদিক সমাজের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং সবসময় সাংবাদিকদের সকল সমস্যা সমাধানের জন্য আন্তরিকতার সাথে চেষ্টা করে যাচ্ছে।

ইকবালুর রহিম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আরও এগিয়ে যাবে। কোনো ষড়যন্ত্রই বাংলাদেশের নাম মুছে দিতে পারেনি। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করছে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজ উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী। একটি সুখী সমৃদ্ধি দেশের কাছাকাছি পৌঁছে গেছি আমরা। ২০৪১ সালে আমাদের দেশ হবে বিশ্বের উন্নত দেশের মধ্যে একটি দেশ।

অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান জেলার কর্মরত ৫৬ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে মোট ৫ লাখ ৬০ হাজার টাকার চেক এবং অসচ্ছল ও দুর্ঘটনায় আহত ১১ জন সাংবাদিককে আরও ৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

এবি
 

Link copied!