Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

শাসকগোষ্ঠী দণ্ডনীয় অপরাধ করে যাচ্ছে: রিজভী

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৭, ২০২২, ০৮:০৯ পিএম


শাসকগোষ্ঠী দণ্ডনীয় অপরাধ করে যাচ্ছে: রিজভী

আওয়ামী শাসক গোষ্ঠী একের পর এক দণ্ডনীয় অপরাধ করে যাচ্ছে। অবৈধ ক্ষমতার জোরে তারা জনগণকে পিষে মারার সকল কর্মসূচি বাস্তবায়ন করছে বলে মন্তব্য করেছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, একদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অন্যদিকে হঠাৎ করে জ্বালানি তেলে দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধি করা একেবারেই দণ্ডনীয় অপরাধ করেছে।

রোববার (৭ আগস্ট) ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন রিজভী।

তিনি বলেন, বার বার জনগণই আওয়ামী শাসক গোষ্ঠীর কাছে বলির পাঠা  হচ্ছে। কারণ শাসক দলের লুটপাট, টাকা পাচার আর দুর্নীতির খেসারত জনগণকে দিতে হচ্ছে। লোডশেডিংয়ের খেসারত জনগণকে দিতে হচ্ছে।

রুহুল কবির রিজভী বলেন, এমনিতে দেশের মানুষের অবস্থা শোচনীয়। তার ওপর জ্বালানি তেলের দাম বৃদ্ধির ফলে গণপরিবহণের ভাড়া ইতোমধ্যে বেড়ে গেছে, জিনিসপত্রের দাম বেড়ে গেছে, মানুষের জীবনযাত্রার সকল খরচ বৃদ্ধি পেয়েছে। মানুষের বেঁচে থাকাই এখন কঠিন হয়ে পড়বে। সুতরাং আর মুখ বুঝে বসে থাকলে চলবে না। দেশকে বাঁচাতে হলে, দেশের মানুষকে বাঁচাতে হলে তীব্র আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে।

এবি

Link copied!