Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নানক-নাছিমের গাড়ি আটকে দিলো ঢাকা কলেজ ছাত্রলীগ

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৫, ২০২২, ১২:৩০ এএম


নানক-নাছিমের গাড়ি আটকে দিলো ঢাকা কলেজ ছাত্রলীগ

কমিটির দাবিতে আওয়ামী লীগের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়ের গাড়ি আটকে দিয়েছেন ঢাকা কলেজ ছাত্রলীগের নেতা–কর্মীরা।

রোববার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় নিউমার্কেট এলাকায় আল নাহিয়ান জয়ের গাড়িবহর আটকে দেন কলেজের বিক্ষুব্ধ নেতা–কর্মীরা।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা কলেজ ছাত্রলীগের শীর্ষ পদপ্রত্যাশী ফিরোজ হোসেন বলেন, আমরা সবাই মিলে কমিটির জন্য জয় ভাইকে অনুরোধ জানিয়েছি। দীর্ঘদিন ধরে আমরা রাজনীতি করছি। এখনও যদি কমিটি না হয় তাহলে কেমনে হবে।

তিনি বলেন, আমরা দাবি করেছি পাঁচ তারিখের মধ্যে কমিটি দিতে। ৬ ডিসেম্বর তো সম্মেলন হবে। সময় তো শেষ। এর মধ্যে কমিটি না হলে আমরা পরবর্তী কর্মসূচি ঘোষণা করব।

পরে সায়েন্স ল্যাবে ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম এবং সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকের গাড়ি আটকে স্লোগান দেন তাঁরা। পরে নেতারা স্টার কাবাবের সামনে গাড়ি থেকে নেমে বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীদের সঙ্গে কথা বলেন।

রাত পৌনে ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ছাত্রলীগ নেতা কর্মীরা সড়ক অবরোধ বিক্ষোভ করছেন। তাঁরা ঢাকা কলেজ ছাত্রলীগের কমিটি দেওয়ার দাবিতে স্লোগান দিচ্ছেন।

ছাত্রলীগকর্মীরা ঢাকা কলেজের সামনে, সায়েন্সল্যাব, আড়ং ও সিটি কলেজের সামনে অবস্থান নিয়েছেন।

ইএফ

Link copied!