Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

আওয়ামী লীগকে জনগণ প্রত্যাখ্যান করেছে: যুবদল সভাপতি

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১৮, ২০২৩, ০৮:৩৩ পিএম


আওয়ামী লীগকে জনগণ প্রত্যাখ্যান করেছে: যুবদল সভাপতি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতির সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, এ অবৈধ সরকারকে বলতে চাই- জনগণ আপনাদের প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন, বাংলাদেশের জনগণ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়না।

শুক্রবার (১৮ আগস্ট) দয়াগঞ্জে বিএনপির পূর্বঘোষিত গণমিছিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, আওয়ামী লীগকে বিদায় নিতেই হবে। মামলা-হামলা করে আন্দোলন স্তব্ধ করা যাবে না। এই সরকারের পতন ঘটানো হবে তীব্র আন্দোলনের মাধ্যমে।

সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে উল্লেখ করে সুলতান সালাউদ্দিন টুকু বলেন, আওয়ামী লীগকে সরানোর সংকট শুধু বিএনপির নয়, এটা জাতির সংকট। দুর্বার প্রতিরোধ গড়ে তুলে দানবকে পরাজিত করতে হবে।

এই সরকারকে বিদায় নিতে হবে। আমরা স্পষ্টভাবে বলে দিতে চাই- এদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের সঞ্চালনায়।

গণমিছিলে আরো বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কৃষক দলের সভাপতি হাসান জাভির তুহিন, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, জাকির সিদ্দিকী, তরিকুল ইসলাম বনি, গোলাম মোস্তফা সাগর, দীপু সরকার, কামরুজ্জামান দুলাল, যুগ্ম সাধারন সম্পাদক সাইদুর রহমান, আজিজুর রহমান আকন্দ, সহ-সাধারন সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, প্রচার সম্পাদক করিম সরকার, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, ভিপি তাজুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আশরাফুল আলম ফকির লিংকন, আরো যারা উপস্থিত ছিলেন, পার্থদেব মন্ডল, মাহমুদুল হাসান বাপ্পি, প্রমুখ।

এইচআর

Link copied!