Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কোন অপশক্তি শেখ হাসিনাকে দমাতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০৬:৪৮ পিএম


কোন অপশক্তি শেখ হাসিনাকে দমাতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা এই বাংলার অপরাজেয় শক্তি।কোন অপশক্তি শেখ হাসিনাকর দমাতে পারবে না।পশ্চিমা শক্তি কত রকমের সবক দিচ্ছে, নিজেদের দেশে কি করছেন তার খবর না রেখে আমাদের সবক দিয়ে লাভ নেই। যেখানে শেখ হাসিনা আছে সেখানে কোন পেশিশক্তি টিকবে না। ১৪ দলের সকলে মিলে দেশবিরোধী শক্তিকে প্রতিহত করবে।

রোববার (১ অক্টোবর) বিকেলে ফেনীর ছাগলনাইয়া উপজেলার শহীদ মিনার চত্ত্বরে দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা; সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন; শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আয়োজিত ১৪ দলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন।শেখ হাসিনার বিকল্প নেই। বিএনপি কি ভুলে গিয়েছেন? দেড় কোটি ভুয়া ভোটার বানিয়ে আপনারা নির্বাচিত হতে চেয়েছেন। যারা ভোটকে ভয় পায় তারাই দেশে-বিদেশে ঘুরে ষড়যন্ত্র করেছে। আজ আলোকিত বাংলাদেশ থেকে আমরা আর অন্ধকারে যেতে চাই না৷ খালেদা জিয়াকে বিদেশ যেতে হলে আইনের পক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে, এটা ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই।  

জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক খোরশেদ আলম সুজন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বাসদ সভাপতি রেজাউর রশীদ ও ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান।

স্থানীয় সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে। তার সন্তান বিদেশে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছে।
তিনি আরও বলেন, আমরা পশ্চিমা শক্তিকে পরোয়া করি না। আমরা এগুলোকে ভয় পাই না, পাত্তা দিই না।

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন,  আমরা বিএনপি-জামায়াতের অপশক্তির তামাশা দেখছি, আরও বাড়াবাড়ি করলে কঠিন ও কঠোর হাতে দমন করবো।

ফেনীর তিনটি আসনের বিষয়ে নিজাম হাজারী বলেন, নৌকা দিয়ে প্রধানমন্ত্রী যাকে পাঠাবেন তাকেই নির্বাচিত করার জন্য কাজ করবো।

এআরএস

Link copied!