Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

প্রীতি ক্রিকেট ম্যাচ

আ. লীগের দপ্তর টিমকে হারাল ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগ

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৩:২৯ পিএম


আ. লীগের দপ্তর টিমকে হারাল ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগ

প্রীতি ক্রিকেট ম্যাচে আওয়ামী লীগের দপ্তর টিমকে হারিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের দপ্তর টিম। শনিবার (২৪ ফেব্রয়ারি) সরকারি টিচার্স ট্রেনিং কলেজের মাঠে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। 

আগে ব্যাট করতে নেমে আওয়ামী লীগের দপ্তর (ধানমন্ডি ৩/এ একাদশ) টিম ১২১ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মহানগর দক্ষিণ দপ্তর টিম। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন উপ-দপ্তর সম্পাদক সায়েম খান। ম্যাচ শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট তারান হালিম। 

ম্যাচ শেষে তিনি বলেন, আমার খুবই ভালো লাগছে, আওয়ামী লীগের পক্ষ থেকে এ ধরনের একটি সুন্দর আয়োজন করা হয়েছে। দুপক্ষই আওয়ামী লীগের। সবাইকে অভিনন্দন জানাই। আশা করি বাংলাদেশ আওয়ামী লীগের এই ধারা অব্যাহত থাকবে। আমরা বিভিন্ন সময় এমন আয়োজন করতে পারি। আমরা সাংবাদিকদের সঙ্গেও একটি ম্যাচের আয়োজন করতে পারি। 

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন বলেন, খেলার মধ্যে হারজিত থাকবেই। আমরা মনে করি সুস্থ দেহ সুস্থ মন বজায় রাখতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। তবে আমি বলবো, আজ সবারই বিজয় হয়েছে। এ ধরনের খেলা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। খেলাধুলার চর্চা বজায় থাকলে তরুণ প্রজন্ম মাদক এবং নেতিবাচক কাজকর্ম থেকে দূরে থাকবে।

Link copied!