Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সেমির ভাগ্য হয়তো আর আমাদের হাতে নেই: ফিঞ্চ

সাহিদুল ইসলাম ভূঁইয়া

অক্টোবর ২৩, ২০২২, ০৩:০৭ পিএম


সেমির ভাগ্য হয়তো আর আমাদের হাতে নেই: ফিঞ্চ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম ম্যাচে রানার আপ নিউজিল্যান্ডের কাছে কোনো পাত্তাই পায়নি চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। কিউইদের দুর্দান্ত ফিল্ডিং ও বোলিং তোপে রীতিমতো উড়ে যায় অজিরা। অজিদের ৮৯ রানে হারিয়েছে কিউইরা। স্বাভাবিকভাবে যা তাদের নেট রানরেটে ফেলেছে বড় প্রভাব। তাদের নেট রানরেট এখন -৪.৪৫০।

অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ নিজেও স্বীকার করছেন, নিউজিল্যান্ডের বিপক্ষে বড় হারের পর সেমি-ফাইনালে যাওয়ার ভাগ্য হয়তো আর তাদের হাতে নেই। তবে এখনই আশা হারাচ্ছেন না তিনি। এখান থেকেও তারা চ্যাম্পিয়ন হতে পারেন বলে দৃঢ় বিশ্বাস তার।

ফিঞ্চ বলেন, “এই হারে আমাদের বিশ্বকাপ জয়ের সম্ভাবনা যে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাতে কোনো সন্দেহ নেই। তবে এই ম্যাচ নিয়ে আমরা বেশি চিন্তা করতে পারি না। এটিকে আমরা আর বদলাতে পারব না। আমরা যেটা করতে পারি, তা হলো পরের ম্যাচে মনোযোগ দেওয়া এবং শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের জন্য প্রস্তুত হওয়া।”
“আমার মনে হয়, আমাদের ভাগ্য আমরাই হাত থেকে ফেলে দিয়েছি। এখন আমাদের ইতিবাচক থাকতে হবে, অতি আক্রমণাত্মক খেলতে হবে এবং আমি নিশ্চিত, সেটাই আমরা সবাই মিলে করব।”

গত আসরের ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়েই চ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। এবার প্রতিবেশী দেশটির বিপক্ষে প্রতিটা বিভাগেই ব্যর্থ হয়েছে স্বাগতিকরা। কিউইরা ৩ উইকেট হারিয়ে করে ২০০ রান। অস্ট্রেলিয়া গুটিয়ে যায় স্রেফ ১১১ রানে।

এবি

Link copied!