Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

ভারতের বিপক্ষে অকল্পনীয় জয়ে যা বললেন মাশরাফী

নিজস্ব প্রতিবেদক

ডিসেম্বর ৪, ২০২২, ০৯:২৭ পিএম


ভারতের বিপক্ষে অকল্পনীয় জয়ে যা বললেন মাশরাফী

বাংলাদেশ-ভারতের মধ্যকার আজকের (৪ ডিসেম্বর) ম্যাচ ১৩৬ রানের মধ্যে ৯ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। সেখান থেকে শেষ উইকেট জুটিতে মুস্তাফিজুর রহমানকে নিয়ে মেহেদী হাসান মিরাজ ৫১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন। তাই আজকে টাইগারদের জয় স্পেশাল ছিল।

বাংলাদেশের জেতা ম্যাচের ইতিহাসে যে জুটি রীতিমতো রেকর্ডই। এমন অকল্পনীয় জয় শেষে টাইগারদের নিয়ে নিজের মত প্রকাশ করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশের দিনকে দিন উন্নতি করা, এই ফরম্যাটের ক্রিকেটে যেকোন দলকে হারিয়ে দেওয়া নিয়ে কথা বলেছেন মাশরাফী। এমনকি প্রথমবারের মতো লিটনের নেতৃত্ব দেওয়া বিশেষ করে চোখে পড়েছে মাশরাফীর।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক বিবৃতিতে মাশরাফী লেখেন, সবসময় বলি, এ ফরম্যাটে আমরা যা তা করে ফেলতে পারি। দলে কে খেলবে কে খেলবে না, প্রতিপক্ষ কে এগুলো খুব ম্যাটার করে না। দারুণ বোঝাপড়া আছে আমাদের এ ফরম্যাটে।

সাকিব সবসময়ের মতো অসাধারণ, ইবাদত দিনদিন দারুন উন্নতি করছে। তাছাড়া বোলাররা কম বেশি সবাই ভালো করেছে। লিটন, বোলার সাফলিং থেকে শুরু করে ফিল্ড প্লেসমেন্ট সবকিছুতে এক কথায় অসাধারণ। বোঝায় যায়নি নতুন কেউ দায়িত্বে আছে।

ব্যাটিংটা এখন ঠিক ঠাক মতো হওয়া দরকার। কিন্তু মিরাজ ওয়াও... ওয়াও... ওয়াও ইউ বিউটি। মোস্তাফিজের বোলারদের ভিতর আগে ব্যাটিং করা উচিত। আর ফরম্যাট ওডিআই তারপর আবার মিরপুর, প্রতিপক্ষ কে তা দেখার সময় কোথায়।

এবি

Link copied!